• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

তামিমের দলে ফেরা নিয়ে যা বললেন জালাল ইউনুস

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জুলাই ২০২৪, ২০:১০
তামিম-জালাল ইউনুস
ছবি- সংগৃহীত

দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও বাকি দুই ফরম্যাটে খেলার পথ এখনও খোলা রেখেছেন তিনি। তাই গুঞ্জন রয়েছে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফি দিয়ে আবারও জাতীয় দলে ফিরবেন তামিম।

বৃহস্পতিবার (২৫ জুলাই) তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

তিনি বলেন, ‌‌আমরা তার (তামিম) উত্তরের অপেক্ষায় আছি। আমরা আগেই তাকে প্রস্তাব দিয়েছি, মাননীয় বোর্ড সভাপতির সঙ্গে আলাপ-আলোচনা করবে বলে জানিয়েছে তামিম। তামিম ওই জায়গাটা আমাদের জানাতে পারলে খুব ভালো হয়।’

গত বছরের সেপ্টেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে সবশেষ মাঠে নেমেছিলের টাইগার এই ওপেনার। এরপর নাটকীয়ভাবে শেষ মুহূর্তে ভারত বিশ্বকাপের দল থেকে ছিটকে পড়েন তামিম।

কিন্তু চলতি বছরের শুরুতে অনুষ্ঠিত হওয়া বিপিএলের পরই তামিমকে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছিলেন বিসিবি সভাপতি এবং ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। তবে বছরের অর্ধেক শেষ হলেও তামিমের সঙ্গে এখনও আলোচনা বসতে পারেননি পাপন।

তবে আসন্ন চ্যাম্পিয়নস ট্রফিকে সামনে রেখে দল গোছানোর পরিকল্পনা শুরু করেছে বিসিবি। তাই তামিমের দলে ফেরার সিদ্ধান্ত যত তাড়াতাড়ি জানা যাবে দলের জন্য ততই ভালো হবে।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবকে দেশে আসতে নিষেধ করার কারণ জানালেন ক্রীড়া উপদেষ্টা
আনুষ্ঠানিকভাবে হাথুরুসিংহেকে বরখাস্ত করল বিসিবি, চুক্তি বাতিল
বিসিবির নোটিশের জবাব দিলেন কোচ হাথুরুসিংহে
সাকিবকে নিয়েই মিরপুর টেস্টের দল ঘোষণা বিসিবির