• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

প্যারিস অলিম্পিক

ব্রাজিলের কিংবদন্তি ফুটবলারের ৫ লাখ ইউরো চুরি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুলাই ২০২৪, ১৪:৩৯
জিকো
ছবি- সংগৃহীত

প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের আগে থেকেই সঙ্গী হয়েছে বিতর্ক। অস্ট্রেলিয়ান তরুণীকে ধর্ষণের পর অলিম্পিক ভিলেজের খাবার এবং বিছানা নিয়ে অভিযোগ করেছিলেন প্রতিযোগীরা। এবার সেই তালিয়ায় যুক্ত হলো চুরি।

শুক্রবার (২৬ জুলাই) এই দুর্ঘটনার শিকার হয়েছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার জিকো। দুইবার বিশ্বকাপ খেলা জিকোর গাড়ি থেকে চুরি গেছে ৫ লাখ ইউরোসহ আরও মূল্যবান মালামাল। এ নিয়ে জিকো অভিযোগ করেছেন প্যারিস পুলিশের কাছে।

জানা গেছে, উদ্বোধনী অনুষ্ঠানের দিনে সাবেক এই ফুটবলার এক জায়গা থেকে আরেক জায়গায় যাচ্ছিলেন। অসাবধানতাবশত জিকো তার গাড়ির জানালা খোলা রেখেছিলেন। কোনো এক স্থানে কিছুক্ষণ গাড়ি থামিয়ে ছিলেন তিনি।

এই সুযোগে গাড়িতে থাকা অর্থসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে গেছে চোররা। তবে জিকোর ঘনিষ্ঠ সূত্রগুলো ইঙ্গিত দিয়েছে, চুরি যাওয়া অর্থের পরিমাণ অতিরঞ্জিতও হতে পারে।

ফ্রান্সের শিল্প-সাহিত্য ও ভালোবাসার শহর প্যারিস। আর এই শহরটিতেই জমাকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা উঠেছে বিশ্বের সবচেয়ে বৃহত্তর ক্রীড়া প্রতিযোগিতা অলিম্পিক গেমসের।

টুর্নামেন্টটির ৩৩তম আসের ফুটবলসহ কয়েকটি ইভেন্ট আগে শুরু হলেও পদকের লড়াই এখনও হয়নি। তবে শনিবার (২৭ জুলাই) থেকে শুরু হবে পদকের লড়াইও। প্রথম দিনে ১৪টি স্বর্ণের জন্য লড়াই করবে প্রতিযোগীরা।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদায়ী ম্যাচটা রাঙানো হলো না, সপরিবারে কাঁদলেন সুয়ারেজ
অবশেষে জয়ের দেখা পেল ব্রাজিল
মোরসালিনের গোলে ভুটানকে হারিয়ে প্রতিশোধ নিলো বাংলাদেশ
সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ, জয় পেতে আত্মবিশ্বাসী কাবরেরা