• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কানাডায় তোপের মুখে সাকিব, পাল্টা প্রশ্ন ‘দেশের জন্য আপনি কী করেছেন?’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২৪, ১৪:১১
সাকিব আল হাসান
ছবি- সংগৃহীত

সাম্প্রতিক সময়ে কোটা সংস্কার আন্দোলন ঘিরে হতাহতের ঘটনায় উত্তাল পুরো দেশ। চলমান আন্দোলনে অন্য অনেকের মতো সংহতি প্রকাশ করে ছাত্রদের পাশে দাঁড়িয়েছেন দেশের ক্রীড়াঙ্গনের অনেক তারকাই। তবে ব্যতিক্রম কেবল দেশসেরা ক্রিকেটার সাকিব।

যা নিয়ে ক্ষুব্ধ তার ভক্ত-সমর্থকরা। মূলত, একজন সংসদ সদস্য এবং বর্তমান সরকারের এমপি হওয়াতেই সাকিব যে নীরবতা পালন করছেন, তা অনেকটায় স্পষ্ট। বর্তমানে দেশের বাইরে রয়েছেন এই অলরাউন্ডার। তবুও সমালোচনার মুখোমুখি হতে হয়েছে সাকিব।

মঙ্গলবার (৩০ জুলাই) রাতে গ্লোবাল টি-টোয়েন্টি লিগে বাংলা টাইগার্স মিসিসাগা এবং টরন্টো ন্যাশনালসের খেলা শেষে গ্যালারি থেকে প্রবাসী এক বাংলাদেশি তরুণ দর্শক সাকিবের কাছে জানতে চান কোটা আন্দোলন নিয়ে নীরব কেন তিনি। সাকিব সরাসরি উত্তর দেননি। বরং কিছুটা ক্ষুব্ধ কণ্ঠেই তাকে বলতে শোনা যায়, ‘দেশের জন্য আপনি কী করেছেন?’

এসময় সেই দর্শক উত্তর দেন, ‘আমি কথা বলছিলাম। আমি তো আর এমপি না। আমি আমার পরিবারের দায়িত্ব নিয়েছি।’ এসময় সাকিব অন্য কোনো উত্তর দেননি। বারবারই বলেছেন, ‘দেশের জন্য আপনি কী করেছেন?’

এক পর্যায়ে অবশ্য নিরাপত্তাকর্মীরা তাকে সরিয়ে নেন। অবশ্য এসময় ক্ষুব্ধ সাকিব ওই দর্শকের বিপক্ষে ব্যবস্থা নেওয়া সম্ভব কি না সে কথাও জানতে চান। ভক্ত ও সাকিবের এমন উত্তপ্ত কথোপকথনের ভিডিও মুহূর্তেই সোশ্যাল মিডিয়াগুলোতে ছড়িয়ে পড়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনে নিহত নুর আলমের পরিবারের পাশে কুড়িগ্রাম জেলা প্রশাসন
আন্দোলনে আহতদের চিকিৎসায় ৫০ লাখ টাকা দিলো বিকেএমইএ
বেরোবি পেল শ্রেষ্ঠ গণিতবিদ উপাচার্য
সপ্তম উইকেটে নেমে অশ্বিনের দুর্দান্ত সেঞ্চুরি