• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

পাকিস্তান সিরিজে সাকিবের খেলা নিয়ে যা জানাল বিসিবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২৪, ১৭:২৯
সাকিব আল হাসান
ছবি- বিসিবি

আর মাত্র কয়েকদিন পরই পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে দেশ ছাড়বে টাইগাররা। এরই মধ্যে প্রস্তুতিও শুরু করেছেন ক্রিকেটাররা। তবে দলের সঙ্গে কবে যোগ দিবেন সাকিব আল হাসান, তা নিয়ে আলোচনা তৈরি হয়। এবার পাকিস্তান সিরিজে সাকিবের খেলা নিয়ে মুখ খুলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার (৩১ জুলাই) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। এ সময় সাকিবের পাকিস্তান সিরিজের খেলার তথ্য নিশ্চিত করেছেন তিনি।

এই বোর্ড পরিচালক বলেন, সে খেলবে, কথা হয়েছে। বোর্ডের সঙ্গে কথা হয়েছে, আমার সঙ্গেও যোগাযোগ হয়েছে। সময় যদি না থাকে সে দুবাই থেকে সরাসরি চলে যাবে। অথবা সে ঢাকায় এসে দুই-একদিন প্র্যাকটিস করে তারপর টিমের সঙ্গে যোগ দিতে পারে। অর্থাৎ, পাকিস্তান সিরিজে তাকে পাওয়া যাবে।

সাকিবকে আগামী ১২ আগস্ট পর্যন্ত অনাপত্তিপত্র দিয়েছে বিসিবি। এদিকে ১৫ অথবা ১৬ আগস্টের মধ্যে পাকিস্তানের উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে টাইগারদের।

উল্লেখ্য, আগামী ২১ আগস্ট থেকে বাংলাদেশ-পাকিস্তানের দুই টেস্টের সিরিজ শুরু হবে। যেখানে ২১-২৫ আগস্ট রাওয়ালপিন্ডিতে প্রথম ও ৩০ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর করাচিতে দ্বিতীয় টেস্টে নামবে শান্ত-বাবররা দল।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারত শক্তিশালী হলেও প্রতি ম্যাচেই জয় চান শান্ত
বিসিবির পরিকল্পনায় নেই সালমা ও রুমানা, যা বললেন প্রধান নির্বাচক
আমরা বাংলাদেশকে সম্মান করি, কিন্তু ভয় পাই না: গম্ভীর
প্রবাসীদের দিয়ে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করার কারণ জানালেন বাশার