• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

ইনজুরির কারণে ফুটবল ছেড়ে দিতে চেয়েছিলেন নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২৪, ২০:২৪
নেইমার
ছবি-এএফপি

গত বছর অক্টোবরে ব্রাজিলের হয়ে খেলতে নেমে ইনজুরিতে পড়েছিলেন নেইমার জুনিয়র। যার ফলে গত মৌসুমের প্রায় পুরোটা সময় মাঠের বাইরে কাটাতে হয়েছে এই তারকা ফুটবলারকে। এ ছাড়াও সদ্য শেষ হওয়া কোপা আমেরিকাও স্টেডিয়ামে বসে ব্রাজিলের খেলা দেখতে হয়েছে নেইমারকে।

তবে খারাপ সময়কে পিছনে ফেলে সৌদি ক্লাব আল হিলালের সঙ্গে যোগ দিয়েছেন নেইমার। নিজের ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে ইনজুরি থেকে সেরে ওঠার পুরো প্রক্রিয়াটা বর্ণনা করেছেন এই ব্রাজিলিয়ান তারকা। ফুটবলটাই ছেড়ে দিতে চেয়েছিলেন বলেও জানিয়েছেন তিনি।

নেইমার পোস্টে লিখেছেন, ইনজুরিতে পড়ার পর আমার অনেকগুলো খুবই কঠিন দিন গেছে। এমনও অনেকদিন গেছে, যখন মনে হয়েছে ফুটবল খেলাটাকে আমি ছেড়ে দিই। কারণ, এত কঠিন অবস্থার মধ্যে এগিয়ে যাওয়া সত্যিই অসম্ভব।

কীভাবে এই কঠিন মানসিকতা থেকে বের হওয়া নিয়ে তিনি লিখেছেন, তবে, আমার কাছে একজন যোদ্ধা ছিলেন। যিনি আমি যা চাই তা না পাওয়া পর্যন্ত থামতে দিলেন না। তিনি হলেন আমার সৃষ্টিকর্তা। তিনিই আমার শক্তি আমার সুরক্ষিত দুর্গ। আমরা আগামী দিনেও একই সঙ্গে লড়াই করে যাব।

গত বছর আগস্টে পিএসজি থেকে এসে আল হিলালের সঙ্গে ২ বছরের চুক্তি করেন নেইমার। এরপর সৌদি ক্লাবটির জার্সি গায়ে মাত্র ৫টি ম্যাচ খেলার সুযোগ পান। এরপরই আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে গিয়ে দীর্ঘ সময়ের জন্য ইনজুরিতে পড়ে যান তিনি।

নেইমারকে পাওয়া নিয়ে আল হিলালের কোচ হোর্হে হেসুস সম্প্রতি বলেছেন, আমি আশাবাদী, আগামী সেপ্টেম্বর থেকেই নেইমারকে আমরা আমাদের মাঝে পাব।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিভিতে আজকের খেলা
ক্লাব ফুটবল বিশ্বকাপের দিনক্ষণ চূড়ান্ত করল ফিফা
টিভিতে আজকের খেলা
নেইমারের মাঠে ফেরা নিয়ে যা বললেন কোচ দরিভাল জুনিয়র