• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

বিসিবিতে যোগ্যদের চান ক্রিকেট সংগঠকরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২৪, ১৬:১৪
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

গতকাল (সোমবার) ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়েছেন শেখ হাসিনা। যার প্রভাব পড়েছে দেশের ক্রীড়াঙ্গানেও। বাফুফে এবং বিসিবি থেকে দুর্নীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের সরিয়ে যোগ্যদের বসাতে চায় সংগঠকরা।

মঙ্গলবার (৬ আগস্ট) সকালে বিসিবির সামনে অবস্থান নিয়েছিলেন বেশ কয়েকজন ক্লাব কর্মকর্তা। তাদের নিয়ে আসা সেই ব্যানারে বিভিন্ন দাবি-দাওয়ার কথা লেখা ছিল। ব্যানারে তারা পরিচয় হিসেবে লিখেছেন ‘ক্রিকেট সংগঠক’।

মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বিসিবির কার্যালয়ের সামনে জড়ো হওয়া এই ক্রিকেট সংগঠকদের দাবি, আওয়ামী লীগ সরকারের অধীনে এতদিন বিসিবিতে অনিয়ম ও দুর্নীতি হয়েছে। এসবের সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তি দেওয়া নিয়ে।

সেখানে উপস্থিত হন বিসিবির সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবু, কোয়াবের সাধারণ সম্পাদক ও সাবেক ক্রিকেটার দেবব্রত পাল, পারটেক্স স্পোর্টিং ক্লাবের কর্মকর্তা সাজ্জাদ হোসেন, লিজেন্ডস অব রূপগঞ্জের কর্মকর্তা সাব্বির আহমেদ, প্রাইম দোলেশ্বরের যুগ্ম-সম্পাদক মুশতাক হোসেন, মোহামেডানের কর্মকর্তা তারিকুল ইসলাম এবং জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহাদাত হোসেন।

এরপর রফিকুল ইসলাম বলেন, ২০১২ সালের পর আবার বিসিবিতে এসেছি। এসেছিলাম বিসিবির প্রধান নির্বাহীর সঙ্গে কথা বলতে। কিন্তু তাকে পাইনি। আমাদের দাবি, বিসিবি থেকে অযোগ্য সংগঠকদের সরিয়ে এখানে যোগ্য ক্রিকেট সংগঠকদের নিয়ে আসতে হবে।’

বিসিবির সামনে অবস্থানের পর ক্রীড়া সংগঠকেরা বিসিবির সভাকক্ষে গিয়ে বসেন। সেখানে তাদের সঙ্গে ছিলেন জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার সুমন।

এর আগে গতকাল শেখ হাসিনার পদত্যাগের পরই বাফুফে সভাপতিকে পদত্যাগের জন্য ২৪ ঘন্টা সময় বেঁধে দিয়েছে ‘বাংলাদেশ ফুটবল আলট্রাস’ নাম সংগঠন।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ল ভারত
দক্ষিণ আফ্রিকা সিরিজের সূচি প্রকাশ করল বিসিবি
টিভিতে আজকের খেলা
আইপিএলের নিলামে নাম দিয়ে না খেললে যে শাস্তি পাবে ক্রিকেটাররা