• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

পাকিস্তান সফরে যেতে চান না সাইফউদ্দিন, দুই মাসের ছুটি চেয়ে আবেদন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২৪, ১৪:১৭
সাইফউদ্দিন
ছবি- বিসিবি

চলতি বছর বিপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে দেড় বছর পর জাতীয় দলে ডাক পেয়েছিলেন সাইফউদ্দিন। তবে জিম্বাবুয়ে সিরিজের শেষ ম্যাচে খারাপ করায় বিশ্বকাপের বিমানের টিকিট হাতছাড়া হয় এই পেস অলরাউন্ডারের। যার ফলে অনেকটাই হতাশ হয়েছিলেন তিনি।

তবে অন্ধকারের মাঝে আলো খুঁজে পেয়েছিলেন সাইফউদ্দিন। প্রথমবারের মতো বিদেশি লিগে খেলার সুযোগ এসেছিল তার কাছে। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের দল টরন্টো ন্যাশনালস তাকে দলে ভিড়িয়ে ছিল। কিন্তু সেখানেও ভাগ্য সহায় হয়নি এই ক্রিকেটারের।

টুর্নামেন্টটিতে অংশ নেওয়ার জন্য ভিসার আবেদন করলেও দেশের বর্তমান পরিস্থিতির কারণে তা এখনও হাতে পাননি তিনি। এদিকে টুর্নামেন্টও শেষ হতে চলেছে। সাইফউদ্দিনের পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজের পেস বোলিং অলরাউন্ডার রেমন রেইফারকে দলে টেনেছে টরন্টো।

সব মিলিয়ে মানসিকভাবে বিরক্ত ছিলেন তিনি। তবে বাংলাদেশ ‘এ’ দলের পাকিস্তান সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের স্কোয়াডে রাখা হয়েছিল সাইফউদ্দিনকে। কিন্তু মানসিকভাবে বিপর্যস্ত থাকায় এই সফরে যেতে চান না তিনি। এ জন্য বিসিবির কাছে দুই মাসের ছুটি চেয়েছেন এই অলরাউন্ডার।

ক্রিকবাজকে বিসিবির এক নির্বাচক জানিয়েছেন, ‘এ’ দল ঘোষণার পর সে আমাকে একটা ইমেইল পাঠিয়েছে জুলাইয়ের ৩০ তারিখ। যেখানে সবশেষ বিশ্বকাপ এবং গ্লোবাল টি-টোয়েন্টি মিস করায় মানসিক অবসাদের কথা প্রকাশ করেছেন সাইফউদ্দিন। তার অনুরোধ, পরের দুই মাস যেন তাকে কোনো প্রকার ক্রিকেটের জন্য বিবেচনা করা না হয়।’

বিসিবির সেই নির্বাচক বিষয়টিকে আমলে নিয়েছেন সেই নির্বাচক। সাইফউদ্দিন ঢাকায় এলেই এই বিষয়ে আলাপ করা হবে বলেও জানান তিনি।

এর আগে বিশ্বকাপে জায়গা না পেয়ে বলতে গেলে মানসিকভাবেই ভেঙে পড়েছিলেন তিনি। বিশ্বকাপের সময় শুরু হওয়া বিসিবির টাইগার্স ক্যাম্পে ডাকা হলেও সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়েছিলেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিসিবির পরিকল্পনায় নেই সালমা ও রুমানা, যা বললেন প্রধান নির্বাচক
শাপলা ডাঁটার চচ্চড়ি ও স্বাস্থ্য উপকারিতা
প্রবাসীদের দিয়ে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করার কারণ জানালেন বাশার
ডোনাল্ড লু’র বাংলাদেশ সফর নিয়ে যা বললেন ম্যাথিউ মিলার