• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ওয়ানডে সিরিজ হারের পর যা বললেন রোহিত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২৪, ১৪:৫৮
রোহিত
ছবি-এএফপি

শ্রীলঙ্কা সিরিজ দিয়ে শুরু হয়েছে ভারতীয় ক্রিকেটের গৌতম গম্ভীর অধ্যায়। টি-টোয়েন্টি সিরিজে দাপট দেখিয়ে সূচনাও দুর্দান্ত হয়েছিল এই সাবেক ক্রিকেটারের। তবে ওয়ানডে সিরিজেই হোঁচট খেয়েছে ভারত। লঙ্কানদের কাছে ২-০ ব্যবধানে সিরিজ খুইয়েছে গম্ভীরের শিষ্যরা।

তিন ম্যাচের সিরিজে প্রথমটি টাই হওয়ার পর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে শ্রীলঙ্কা জেতে ৩২ ও ১১০ রানের ব্যবধানে। আর লঙ্কানদের বিপক্ষে এভাবে সিরিজ হারে প্রতিপক্ষের সাফল্যের চেয়ে নিজেদের ব্যর্থতা বেশি দেখছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

তার মতে, নিজেদের অনেক ভুলের কারণেই হারতে হয়েছে সিরিজ। বৃহস্পতিবার (৮ আগস্ট) এমন তথ্য দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ক্রিকইনফো।

রোহিত শর্মা বলেন, আমরা প্রত্যেকেই অনেক ভুল করেছি। আমরা শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের মেলে ধরতে পারিনি। খেয়াল করলে দেখবেন, ওরা যে খুব আহামরি খেলেছে তা নয়। আমরাই ব্যর্থ হয়েছি। ঠিকমতো সুইপ, রিভার্স সুইপ কিছুই করতে পারিনি। ফলে, তারা প্রতি ম্যাচেই আমাদের ওপর ক্রমাগত চাপ সৃষ্টি করতে পেরেছে।’

তিনি আরও বলেন, আমি চেষ্টা করেছিলাম ম্যাচের মোমেনটাম ধরে খেলতে। এমন নয় যে, গেলাম আর বড় কিছু শট খেলে বিদায় নিলাম। আমার ব্যাটে রান এসেছে, যদিও আমি ধরে রাখতে পারিনি। তবে, আমার ব্যাটিং নিয়ে বরাবরই আমার গোছানো পরিকল্পনা থাকে।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশি যুবকের
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
যাত্রী সংকটে ভারতগামী ফ্লাইট বন্ধ করল নভোএয়ার
ভারতে পাচারের সময় ৮৫০ কেজি ইলিশ জব্দ