• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বাংলাদেশ-পাকিস্তান সিরিজে ম্যাচ অফিসিয়াল থাকবেন যারা

ক্রীড়া ডেস্ক, অরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২৪, ১৩:৫৪
ফাইল ছবি

টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের আর মাত্র ১০ দিন বাকি। এরই মধ্যে সিরিজের জন্য ম্যাচ অফিসিয়ালদের নাম প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আইসিসি এলিট প্যানেল থেকে ৩ জন এবং আইসিসি ইন্টারন্যাশনাল প্যানেল অফ আম্পায়ার থেকে ২ জন সদস্য সিরিজে ম্যাচ পরিচালনায় থাকবেন।

রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২১ থেকে ২৫ আগস্ট দু’দেশের প্রথম টেস্ট শুরু হবে। ইংল্যান্ডের রিচার্ড কেটলবরো এবং দক্ষিণ আফ্রিকার অ্যাড্রিয়ান হোল্ডস্টক ফিল্ড আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন। ইংল্যান্ডের মাইকেল গফ তৃতীয় আম্পায়ার ও পাকিস্তানের রশিদ রিয়াজ এই ম্যাচের চতুর্থ আম্পায়ার।

দ্বিতীয় টেস্টটি আগামী ৩০ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর করাচির ন্যাশনাল ব্যাংক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। শেষ ম্যাচে মাইকেল গফ এবং অ্যাড্রিয়ান হোল্ডস্টক ফিল্ড আম্পায়ারিংয়ের দায়িত্বে থাকবেন। রিচার্ড কেটলবরো তৃতীয় আম্পায়ার ও পাকিস্তানের আসিফ ইয়াকুব চতুর্থ আম্পায়ার হিসেবে তালিকায় রয়েছেন।

এছাড়া দুই টেস্টে ম্যাচ রেফারির দায়িত্ব পেয়েছেন আইসিসি এলিট প্যানেলের বিশিষ্ট সদস্য শ্রীলংকার ম্যাচ রেফারি রঞ্জন মাদুগালে।

এরই মধ্যে এই সিরিজের জন্য পুরোদমে অনুশীলন শুরু করেছে জাতীয় দলের ক্রিকেটাররা। তবে এখন পর্যন্ত স্কোয়াড ঘোষণা করেনি বিসিবি। সব ঠিক থাকলে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ১৬ আগস্ট বাংলাদেশ দল পাকিস্তানে যাবে। অন্যদিকে পিসিবি বোর্ড জানিয়েছে, তারা চাইলে আগেও যেতে পারবে।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে হঠাৎ বিসিবিতে তামিম ইকবাল
পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় ক্রিকেটারদের সংবর্ধনা দিলেন প্রধান উপদেষ্টা
ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের দল ঘোষণা বিসিবির, বাদ পড়লেন শরিফুল
বিসিবি থেকে সুজনের পদত্যাগের নেপথ্য কারণ