• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

মেলবোর্ন রেনেগেডসকে হারিয়ে যা বললেন ইমন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ আগস্ট ২০২৪, ১৫:২৭
ইমন
ছবি- বিসিবি

তিন ফরম্যাটের ম্যাচ খেলতে অস্ট্রেলিয়া সফরে গিয়েছে বাংলাদেশ হাই পারফরম্যান্স ইউনিট (এইচপি)। সেখানে দুর্দান্ত পারফরম্যান্স করছে বিসিবির পাইপ লাইনে থাকা ক্রিকেটাররা। টেস্ট এবং ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও বড় জয় পেয়েছে এইচপি।

রোববার (১১ আগস্ট) পারভেজ হোসেন ইমনের ফিফটিতে ভর করে বিগ ব্যাশের দল মেলবোর্ন রেনেগেডসকে ৭৭ রানের ব্যবধানে হারিয়েছে এইচপি। এক ভিডিও বার্তায় এমন জয়ের অভিজ্ঞতা ভবিষ্যতে নিজেদের কাজে লাগবে বলে জানিয়েছেন ইমন।

তিনি বলেন, ‘আমাদের ভালো একটি অভিজ্ঞতা হয়েছে। দেশের বাইরে এবারই আমরা এসেছি এরকম একটা টুর্নামেন্ট খেলতে। বিগব্যাশের টিম ছিল এখানে। ওদের বিপক্ষে ভালোভাবে জিতেছি, এই অভিজ্ঞতা সামনে কাজে লাগবে। ’

এদিন আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেননি দুই ওপেনার জিশান আলম এবং তানজিদ হাসান। তবে তিন নম্বরে খেলতে নেমে দলের হাল ধরেন পারভেজ হোসেন ইমন। দলের পক্ষে এদিন ৪৮ বলে সর্বোচ্চ ৬৯ রান করেন এই বাঁ হাতি ব্যাটার।

ব্যাটিংয়ের সময় পরিকল্পনা নিয়ে ইমন বলেন, চেষ্টা ছিল যতক্ষণ ব্যাটিং করব, নিজের মতো করে ব্যাটিং করব। একটা সময় দেখা গেছে, আমরা আগে আগে উইকেট হারিয়েছি। তারপর চেষ্টা করেছি অবস্থা বুঝে ব্যাটিং করার। অবশ্যই এটা আমাদের জন্য ভালো একটি জয় ছিল।

‘টুর্নামেন্টের শুরুতেই আমরা ভালো একটি জয় পেয়েছি। এই জয় নিয়ে সামনের ম্যাচগুলোতে এগিয়ে যাব। ইনশাআল্লাহ আমরা চেষ্টা করব বাকি ম্যাচগুলোতে জয় উপহার দিতে।’

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে বাংলাদেশে এখনও সীমিত ভারতের ভিসা কার্যক্রম
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (০১ অক্টোবর)
আবারও ভারতে স্বপ্নভঙ্গ বাংলাদেশের
ভারতের বিধ্বংসী ব্যাটিংয়ের পর ২ উইকেট হারিয়ে চতুর্থ দিন শেষ বাংলাদেশের