• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

দোয়া চেয়ে দেশ ছাড়লেন তাসকিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ আগস্ট ২০২৪, ১৬:১৩
তাসকিন
ছবি- সংগৃহীত

দেশের বর্তমান রাজনৈতিক অস্থিরতার কারণে ক্রিকেটারদের অনুশীলনে ব্যাঘাত ঘটছে। তাই নির্ধারিত সময়ের চার দিন আগেই পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দিয়েছে শান্ত বাহিনী। মূলত, সেখানে গিয়ে ক্রিকেটারদের ভালোভাবে প্রস্তুত করতেই এমন সিদ্ধান্ত বিসিবির।

সোমবার (১২ আগস্ট) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ দল।

এদিন বিমানবন্দরে সবার নজর ছিল ১৩ মাস পর টেস্ট ক্রিকেটে ফেরার অপেক্ষায় থাকা তাসকিন আহমেদের ওপর। বিমানে ওঠার আগে গণমাধ্যমের মুখোমুখি হয়ে দোয়াও চেয়েছেন এই টাইগার পেসার।

টেস্ট ক্রিকেটে ফেরা নিয়ে তাসকিন বলেন, অবশ্যই আমি এক্সাইটেড অনেকদিন পর টেস্ট ক্রিকেটে ফিরতে পেরে। সবাই দোয়া করবেন, আল্লাহ যেন আমাদের সুস্থ রাখেন। কারণ, আপনারা যারা ক্রিকেট অনুসরণ করেন কম-বেশি জানেন যে, আমার কাঁধের সমস্যা রয়েছে। এর জন্য টেস্ট ক্রিকেট থেকে দূরে ছিলাম, যাতে করে আমার শোল্ডার ভালো থাকে।

পাকিস্তান সিরিজে নিজেদের লক্ষ্যের কথা জানিয়ে এই টাইগার পেসার বলেন, দেশকে যেন বড় (টেস্ট) সংস্করণে ম্যাচ জেতাতে পারি, এটাই। আল্লাহভরসা, ইনশাআল্লাহ, আপনারাও দোয়া করেন। সবকিছু পরিবর্তন হয়েছে আমাদের পারফরম্যান্সও যেন ভালো হয় এবং সবাইকে যেন একটু খুশি করতে পারি, ইনশাআল্লাহ দোয়া করবেন।

ইনজুরি কাঁটিয়ে দীর্ঘ ১৩ মাস পর দলে ফিরলেও প্রথম টেস্টের একাদশে তাসকিনকে না রাখার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। সম্পূর্ণ প্রস্তুতি সারতে বাংলাদেশ ‘এ’ দলের প্রথম চার দিনের টেস্ট ম্যাচের স্কোয়াডে এই ডান হাতি পেসারকে যুক্ত করতে যাচ্ছে তারা। বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

জাতীয় দলের সঙ্গে পাকিস্তানে গেলেও এই টাইগার পেসারের প্রথম গন্তব্য হবে ইসলামাবাদ। যেখানে চার দিনের দুটি টেস্ট ম্যাচ এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। আগামীকাল (১৩ আগস্ট) পাকিস্তান শাহিনসের বিপক্ষে মাঠে নামবে বিজয়-মুশফিকরা।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে বাংলাদেশে এখনও সীমিত ভারতের ভিসা কার্যক্রম
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (০১ অক্টোবর)
আবারও ভারতে স্বপ্নভঙ্গ বাংলাদেশের
ভারতের বিধ্বংসী ব্যাটিংয়ের পর ২ উইকেট হারিয়ে চতুর্থ দিন শেষ বাংলাদেশের