• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির ভেন্যু বদল ভারতের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ আগস্ট ২০২৪, ১২:৪৯
বাংলাদেশ-ভারত
ছবি- সংগৃহীত

বাবর-রিজওয়ানদের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানে রয়েছে বাংলাদেশ দল। এরপরই টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাবে শান্ত বাহিনী। পূর্ব সূচি অনুসারে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হওয়া কথা ছিল ধর্মশালায়। কিন্তু মাঠের সংস্কার কাজের জন্য ভেন্যু পরিবর্তন করেছে বিসিসিআই।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি ধর্মশালা থেকে সরিয়ে নেওয়া হয়েছে গোয়ালিয়রের শ্রীমন্ত মাধবরাও সিন্ধিয়া স্টেডিয়ামে। বাকি দুটি ম্যাচের ভেন্যু অপরিবর্তিতই থাকবে।

মঙ্গলবার (১৪ আগস্ট) এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বিবৃতিতে বিসিসিআই জানায়, হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের ক্রিকেট মাঠের ড্রেসিং রুমের উন্নতি এবং সংস্কারের জন্যই ভেন্যু পরিবর্তন করা হয়েছে। তবে বাকি দুইটি ম্যাচের ভেন্যু অপরিবর্তিত থাকবে।

আগামী ৬ অক্টোবর প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ৯ অক্টোবর দিল্লির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে টাইগাররা। তৃতীয় ও শেষ ম্যাচে হায়দরাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১২ অক্টোবর মুখোমুখি হবে দুদল।

এর আগে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে ভারত সফর শুরু হবে টাইগারদের। প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর, চেন্নাইয়ে। শেষ টেস্টটি ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরে অনুষ্ঠিত হবে। সিরিজটি অবশ্য আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে বাংলাদেশে এখনও সীমিত ভারতের ভিসা কার্যক্রম
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (০১ অক্টোবর)
দক্ষিণ সুরমায় মদসহ ভারতীয় নারী আটক
অনুপ্রবেশের দায়ে সীমান্তে শিশুসহ ২ ভারতীয় আটক