• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

মেসিবিহীন মায়ামিকে বিদায় করল কলম্বাস ক্রু

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ আগস্ট ২০২৪, ১৩:৫৭
মায়ামি
ছবি- সংগৃহীত

সদ্য শেষ হওয়া কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে চোট পাওয়ায় দলের জয় নিশ্চিত হওয়ার আগে মাঠে ছাড়তে হয়েছিল লিওনেল মেসিকে। তবে শেষ পর্যন্ত মার্টিনেজের গোলে শিরোপা নিশ্চিত হয় আর্জেন্টাইনদের। তবে প্রায় এক মাস হতে চললেও এখনও মাঠে ফেরা হয়নি মেসির। যার ফলে বিপাকে পড়েছে তার ক্লাব ইন্টার মায়ামি।

দলের সেরা খেলোয়াড়কে ছাড়া লিগস কাপে খেলতে নেমে কলম্বাস ক্রুর কাছে হেরে বিদায় নিতে হয়েছে মায়ামিকে। শেষ ষোলোর ম্যাচে মায়ামিকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়েছে কলম্বাস।

বুধবার (১৪ আগস্ট) ম্যাচের শুরুতেই এগিয়ে যায় মায়ামি। প্যারাগুয়ের মিডফিল্ডার মাতিয়াস রোহাসের গোলে ম্যাচের ১০ মিনিটে এগিয়ে যায় জেরার্ডো মার্তিনোর দল। ৬২ মিনিটে মায়ামির গোল ব্যবধান দ্বিগুণ করেন আরেক প্যারাগুইয়ান দিয়েগো গোমেজ।

এরপর শুরু হয় কলম্বাসে প্রত্যাবর্তনের গল্প। ২-০ গোলে পিছিয়ে পড়া কলম্বাস সমতায় ফেরে মাত্র ৩ মিনিটের ব্যবধানে। ৬৭ মিনিটে যুক্তরাষ্ট্রের স্ট্রাইকার ক্রিস্টিয়ান রামিরেজের পর ৬৯ মিনিটে গোল করেন দিয়েগো রসি। এর ১১ মিনিট পর উরুগুয়ের তারকা রসির দ্বিতীয় গোলে জয় নিশ্চিত হয় কলম্বাসের।

অথচ গত বছর ক্লাবে যোগ দিয়েই ইন্টার মায়ামিকে শিরোপা এনে দেন মেসি। আসরে ১০ গোল করে ছিলেন সর্বোচ্চ গোলদাতা। জিতেছিলেন টুর্নামেন্ট সেরার পুরস্কারও। কিন্তু এবার মেসিও নেই, সফলতাও ধরা দেয়নি আমেরিকান মেজর সকার লিগের ক্লাবটির।

এদিকে মেসি কবে মাঠে ফিরবেন তা নিয়ে এখনও নিশ্চিত করে জানা যায়নি কিছুই। যদিও ধারণা করা হচ্ছে আগস্টের শেষদিকে দেখা যেতে পারে আর্জেন্টাইন এই সুপারস্টারকে।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রেকর্ড গড়ে প্রত্যাবর্তনের পর যা বললেন মেসি
দুই মাস পর ফিরেই মেসির জোড়া গোল
মেসি ভক্তদের জন্য সুখবর
‘মেসি আগামী বিশ্বকাপ খেলবে’