• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

সুপার কাপের ফাইনাল দিয়ে রিয়ালে অভিষেক হচ্ছে এমবাপ্পের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ আগস্ট ২০২৪, ১৯:৩৯
এমবাপ্পে
ছবি-এএফপি

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে কিলিয়ান এমবাপ্পেকে বরণ করে নিয়েছিল রিয়াল মাদ্রিদ। তবে এখনও পর্যন্ত মাঠে নামার সুযোগ পাননি তিনি। তবে এবার আর অপেক্ষা না, মাঠে নিজের সেরাটা দেওয়ার পালা এমবাপ্পের। কারণ, উয়েফা সুপার কাপের ফাইনাল দিয়ে স্প্যানিশ জায়ান্টদের হয়ে অভিষেক হতে যাচ্ছে এই ফরাসি তারকার।

বুধবার (১৪ আগস্ট) রাত ১টায় উয়েফা সুপার কাপের শিরোপা নির্ধারণীর ম্যাচে ইতালিয়ান ক্লাব আতালান্টার বিপক্ষে মাঠে নামবে কোচ আনচেলত্তির শিষ্যরা।

গত মৌসুমে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল রিয়াল মাদ্রিদ। আর আতালান্টা ঘরে তুলেছিল ইউরোপা লিগ। তাই নতুন মৌসুম শুরুর আগেই, দুই চ্যাম্পিয়নের লড়াই দেখবে ভক্তরা। এই ম্যাচে রিয়ালের হয়ে অভিষেক হবে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের।

আন্তর্জাতিক ব্যস্ততার পর, লম্বা বিরতি দিয়ে মাঠে ফিরছে ক্লাব ফুটবলের মহরণ। শুরু হবে ২০২৪-২৫ মৌসুম। তার আগেই শিরোপা জিতে মৌসুমের দারুণ সূচনার অপেক্ষায় চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ও আতালান্টা।

সবশেষ মৌসুমটা দারুণ কাটিয়েছে লস ব্লাঙ্কোসরা। ৩৬তম লিগ শিরোপার পাশাপাশি, ঘরে তুলেছিল রেকর্ড ১৫তম চ্যাম্পিয়ন্স লিগ। সাফল্যের ধাঁরা বজায় রেখে নতুন মৌসুম শুরু করতে চায় স্প্যানিশ জায়ান্টরা। সেই লক্ষ্যে কিছুদিন আগেই দলে ভিড়িয়েছে, ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে।

এই ম্যাচ দিয়েই সাদা জার্সি গায়ে অভিষেক হতে যাচ্ছে এমবাপ্পের। তাই শিরোপার পাশাপাশি ভক্তদের বাড়তি নজর থাকবে এই ফুটবলার দিকেই।

সবশেষ দারুণ সূচনার অপেক্ষায় কোচ কার্লো আনচেলত্তি। তবে দলটির দুশ্চিন্তা বাড়িয়েছেন মিড ফিল্ডার কামাভিঙা। গতকাল অনুশীলনে চোট নিয়ে মাঠ ছাড়েন তিনি। ছিটকে গেছেন এই ম্যাচ থেকেই।

এদিকে সবশেষ মৌসুমটা দারুণভাবেই শেষ করেছিল আতালান্টা। ৬ দশকের শিরোপা খরা কাটিয়ে ইউরোপা লিগ ঘরে তুলেছিল দলটি। তাই রিয়াল মাদ্রিদকে হারিয়ে নতুন মৌসুম শুরু করতে চায় ইতালিয়ান ক্লাবটি।


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতিপক্ষকে হাফ ডজন গোলে ভাসিয়ে সেমিফাইনালে আর্জেন্টিনা
শিরোপা জয়ের লক্ষ্যে সন্ধ্যায় ভারতের মুখোমুখি বাংলাদেশ
পাকিস্তানকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ
ফাইনালে ওঠার লড়াইয়ে সন্ধ্যায় পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ