• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ছুরিকাঘাতে আহত আলোচিত তরুণ ফুটবলার ইয়ামালের বাবা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৪, ১২:৩৬
ইয়ামাল
ছবি-এএফপি

বার্সেলোনার হয়ে খেলতে নেমে আলোচনায় এলেও সদ্য শেষ হওয়া ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে নিজের জাত চিনিয়েছেন তরুণ স্প্যানিশ ফুটবলার লামিন ইয়ামাল। স্পেনকে ইউরোর শিরোপা জিতিয়ে টুর্নামেন্টের সেরা তরুণ ফুটবলারের পুরস্কারও জিতেছেন এই ১৭ বছর বয়সী ফুটবলার। এবার আলোচিত এই ফুটবলারের বাবা ছুরিকাঘাতের শিকার হয়েছেন।

স্পেনের সংবাদমাধ্যম ‘লা ভ্যানগার্দিয়া’র প্রতিবেদন থেকে জানা গেছে, বার্সেলোনা শহর থেকে ৩০ কিলোমিটার দূরে মাতারো অঞ্চলের রোচাফন্দায় এ ঘটনা ঘটেছে। ইয়ামাল এখানেই বড় হয়েছেন এবং তার বাবা ও দাদি এখানেই বসবাস করেন।

প্রতিবেদনে বলা হয়েছে, কাতালোনিয়ার মাতারো অঞ্চলে পোষা কুকুরকে নিয়ে গাড়ি পার্ক করার জায়গায় হাঁটছিলেন ইয়ামালের বাবা মৌনির নাসরাউয়ি। সেখানে কিছু লোকের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। এরপর লোকগুলো ফিরে এসে তাকে আক্রমণ করে এবং একাধিকবার ছুরিকাঘাত করে ফেলে চলে যায়।

অন্যদিকে বেইন স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়েছে, ছুরিকাঘাতে আহত হওয়ার পর নাসরাউয়ি নিজেই স্থানীয় হাসপাতালে ছুটে গিয়েছিলেন। তার অবস্থা গুরুতর হলেও প্রাণের সংশয় নেই। এ ঘটনা তদন্তের দায়িত্ব পেয়েছে কাতালান আঞ্চলিক পুলিশ।

দেশটির আরেকটি গণমাধ্যম বলছে, এ ঘটনায় এরই মধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, পূর্বের কোনো এক তর্কের জেরে এমন ঘটনা ঘটিয়েছে ওই ব্যক্তিরা।


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনুশীলনের পর্যাপ্ত সুযোগ না পাওয়ায় হতাশ কোচ মারুফুল হক
টিভিতে আজকের খেলা
ফুটবলের বাইরে বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে ইতিহাস গড়লেন রোনালদো
গবিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দফায় দফায় মারামারি