• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

স্বপ্নময় অভিষেকের পর যে বার্তা দিলেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৪, ১৬:২৩
রিয়াল মাদ্রিদ
ছবি-এএফপি

ছোট থেকেই স্বপ্ন দেখতেন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের জার্সিটা গায়ে জড়াবেন। ২০২৪-২৫ মৌসুম শুরুর আগেই সেই স্বপ্ন পূরণ হয়েছে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের। শুধু স্বপ্ন পূরণই নয়, রিয়াল মাদ্রিদের জার্সিতে রাজকীয় অভিষেক হয়েছে এই তারকা ফুটবলারের। অভিষেক ম্যাচে গোল করার পাশাপাশি শিরোপা জিতেছেন তিনি।

বুধবার (১৪ আগস্ট) রাতে উয়েফা সুপার কাপের ফাইনালে ইতালিয়ান ক্লাব আতালান্টার বিপক্ষে মাঠে নেমেছিল কোচ আনচেলত্তির শিষ্যরা। এই ম্যাচে ২-০ গোলের ব্যবধানে জয় পায় রিয়াল মাদ্রিদ। দলের হয়ে একটি করে গোল করেন ভালভার্দে এবং এমবাপ্পে।

এমন স্বপ্নময় অভিষেকের পর সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছেন এমবাপ্পে। ক্যাপশনে জুড়ে দিয়েছেন নিজের উচ্ছ্বাসের কথা।

নিজের ভেরিফায়েড এক্স অ্যাকাউন্টে ফরাসি তারকা লিখেছেন, ‘বিশ্বের সেরা ক্লাবের হয়ে প্রথম শিরোপা জয়। চলো আরও জিতি। হালা মাদ্রিদ।’

ম্যাচ জয়ের পরও নিজের উচ্ছ্বাস প্রকাশ করতে ভুল করেননি এমবাপ্পে। তিনি বলেছেন, আমরা রিয়াল মাদ্রিদের। আমাদের প্রত্যাশার কোনো সীমা নেই। আমারও নেই। ৫০ গোল করলে সেটাই। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো দল হিসেবে জেতা ও উন্নতি করা। কারণ, আমরা দল হিসেবে জিততে যাচ্ছি।

ম্যাচটিতে এমবাপ্পেকে প্রথম একাদশেই রেখেছিলেন কোচ কার্লো আনচেলোত্তি। খেলিয়েছেন ৮২ মিনিট পর্যন্ত। এমবাপ্পের পা থেকে গোলটি আসে ৬৮ মিনিটে। ভিনিসিয়ুসের থেকে বাঁ দিকে পাস পেয়েছিলেন জুড বেলিংহ্যাম। আতালান্টা রক্ষণের ফাঁক দিয়ে পাস দেন এমবাপ্পেকে। চলতি বলেই শট নিয়ে গোল করেন এমবাপ্পে।

ম্যাচের পর এমবাপ্পেকে নিয়ে বেলিংহ্যাম বলেন, ওকে আটকানো যায় না। বড় একটা ধাপ এগিয়ে গেল। এই ক্লাবে ওর আসা নিয়ে অনেক দিন ধরে কথা হচ্ছিল। প্রথম ম্যাচে দেখে মনে হচ্ছে অনেক দিন ও এই ক্লাবে রয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাউন্টির দ্বিতীয় অভিষেকে আলো ছড়ালেন সাকিব
এমবাপ্পের জোড়া গোলে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ
চ্যাম্পিয়নস লিগের শুরুতেই রিয়ালের মুখোমুখি ডর্টমুন্ড, একনজরে বাকি প্রতিপক্ষ 
ভিনিসিউস ফের বর্ণবাদের শিকার হলে মাঠ ছাড়বে রিয়াল