• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

ফাইনালে উঠে আল হিলালকে হুঙ্কার দিয়ে রাখলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৪, ১৭:০০
রোনালদো
ছবি- সংগৃহীত

গত মৌসুমে কিংস কাপের ফাইনালে রোনালদোর আল নাসরকে হারিয়ে শিরোপা ঘরে তুলেছিল আল হিলাল। এবার নতুন মৌসুম শুরুর আগে আরও একটি ফাইনালে মুখোমুখি হয়েছে দুই দল। তবে সৌদি সুপার কাপের ফাইনালে মাঠে নামার আগেই আল হিলালকে হুঙ্কার রাখলেন পর্তুগিজ পোস্টারবয় ক্রিশ্চিয়ানো রোনালদো।

বুধবার (১৪ আগস্ট) সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল তাওয়ুনকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনালে উঠেছে আল নাসর। এই জয়ের অন্যতম নায়ক দলের প্রাণভোমরা রোনালদো। নিজে গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়েও গোল করিয়েছেন।

এরপর নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টে রোনালদো লিখেছেন, ‘সুপার কাপের ফাইনালে আমরা আসছি’

সবশেষ ইউরোতে পর্তুগালের হয়ে বেশ সংগ্রাম করতে হয়েছে সিআরসেভেনকে। তবে সৌদিতে ফিরেই নিজের ফিটনেসের প্রতি মনোযোগ বাড়িয়েছিলেন তিনি। যার ফলও পেয়েছেন নতুন মৌসুম শুরুর আগে।

তাওয়ুনের বিপক্ষে শুরু থেকেই দুর্দান্ত ফুটবল খেলতে থাকেন রোনালদো। ম্যাচের অষ্টম মিনিটে সতীর্থ অয়মন ইয়াহিয়াকে গোলের সুযোগ করে দেন। ইয়াহিয়া অবশ্য কাছ থেকে বল জালে জড়াতে ভুল করেননি। প্রথমার্ধে নিজে গোল না পেলেও ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় রোনালদো।

দ্বিতীয়ার্ধে আল নাসরের সমর্থকদের আর অপেক্ষা করতে হয়নি। ৫৭তম মিনিটে ইয়াহিয়ার ডান উইংয়ের পরিশ্রমের পর রাইটব্যাক সুলতান আল ঘান্নাম রোনালদোকে বল সরবরাহ করেন এবং তিনি নিখুঁতভাবে গোল করেন। এটি তার ২০২৪-২৫ মৌসুমের প্রথম গোল।

আগামী শনিবার ফাইনালে আল নাসরের মুখোমুখি হবে সৌদি আরবের সফলতম দল আল হিলাল, যারা এই আসরের বর্তমান চ্যাম্পিয়নও। তবে দলকে ফাইনালে তোলার পর রোনালদো আল হিলালকে হুঙ্কার দিয়ে রেখেছেন। শিরোপা জয় দিয়ে নতুন মৌসুম শুরু করতে চান তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লেবাননে স্থল হামলা শুরু ইসরায়েলের
আরটিভিতে আজ (০১ অক্টোবর) যা দেখবেন
‘আওয়ামী লীগপন্থী’ অভিযোগে বের করে দেওয়া হলো মাউশির পরিচালককে
প্রতিপক্ষকে হাফ ডজন গোলে ভাসিয়ে সেমিফাইনালে আর্জেন্টিনা