• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

আঙুলে আঘাত পাওয়ায় প্রথম টেস্টে মাঠে নামা নিয়ে যা বললেন মুশফিক

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ আগস্ট ২০২৪, ১৭:০২
মুশফিক
ছবি- বিসিবি

শুরুর আগেই শেষ হয়েছে মাহমুদুল হাসান জয়ের পাকিস্তান সিরিজ। পাকিস্তান শাহিনসের বিপক্ষে চার দিনের ম্যাচে ইনজুরিতে পড়েছেন এই টাইগার ওপেনার। একই ম্যাচে আঙুলে আঘাত পেয়েছিলেন অভিজ্ঞ মুশফিকুর রহিমও। তবে রাওয়ালপিন্ডিতে সাকিব-শান্তদের সঙ্গে মাঠে নামতে আত্মবিশ্বাসে এই ডান হাতি ব্যাটার।

পাকিস্তান শাহিনসের বিপক্ষে প্রথম ইনিংসে পাঁচে নেমে ২৭ বলে ১৪ রান করে আউট হন মুশফিক। দ্বিতীয় ইনিংসে আর নামাই হয়নি তার। শনিবার (১৭ আগস্ট) গণমাধ্যমের মুখোমুখি মাঠে না নামার কারণও জানিয়েছেন দেশসেরা এই ব্যাটার।

তিনি বলেন, আঙুলে ব্যথার কারণে ব্যাট করিনি। নেটে ব্যাট করার সময় চোট পেয়েছিলাম। আশা করছি দ্রুত সেরে উঠবে। জাতীয় দলের হয়ে প্রথম টেস্ট খেলব।

চার দিনের টেস্ট ম্যাচের অভিজ্ঞতা নিয়ে মুশফিক বলেন, (পাকিস্তানে) এখন পর্যন্ত সব কিছু দারুণ। যদিও ম্যাচটা আমাদের পক্ষে আসেনি। আবহাওয়াও কিছুটা বাধ সেধেছে। আমার মতে, পাকিস্তান শাহিনস অনেক ভালো খেলেছে। বিশেষ করে উমার ভাই অসাধারণ খেলেছেন। বোলাররাও... নাসিম ভাই, মোহাম্মদ আলি, মীর হামজাও বিভিন্ন ধাপে ভালো বোলিং করেছেন। আমাদের ‘এ’ দলে বেশ কয়েকজন তরুণ ছেলে আছে। আমি নিশ্চিত তারা এখন থেকে অনেক শিখতে পেরেছে।’

তিনি বলেন, কয়েক দিন ভারী বর্ষণের কারণে ম্যাচটা বাধাপ্রাপ্ত হয়েছে। আমরা যথাযথ অনুশীলন করতে পারিনি। প্রথম কয়েক দিনে শুধু একটি নেট সেশন হয়েছিল। তো এটিও আদর্শ নয়। তবে মাঠে আমি সেরাটা দিয়ে চেষ্টা করেছি। প্রথম ইনিংসে আমাদের পক্ষে ছিল না।

পাকিস্তান শাহিনসের বিপক্ষে প্রথম চারদিনের ম্যাচের প্রথম ইনিংসে ফিল্ডিং করতে গিয়ে কুঁচকির চোটে পড়েন মাহমুদুল হাসান জয়। তবে ৩ সপ্তাহের জন্য ছিটকে গেছেন মাহমুদুল। ফলে আসন্ন দুই ম্যাচের সিরিজটি খেলতে পারবেন না তিনি। তাই প্রথম ম্যাচে মুশফিককেও না পেলে বিপাকে পড়বে অধিনায়ক শান্ত।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ ব্যাংকের পরিচালক হলেন সিপিডির ফাহমিদা খাতুন
বাংলাদেশকে অংশীদারত্ব ও সহযোগিতা চুক্তির খসড়া পাঠিয়েছে ইইউ
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ সেপ্টেম্বর)
সপ্তম উইকেটে নেমে অশ্বিনের দুর্দান্ত সেঞ্চুরি