• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

আরও এক দুঃসংবাদ পেল বিসিবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ আগস্ট ২০২৪, ১৬:০০
বাংলাদেশ
ছবি- বিসিবি

বর্তমান রাজনৈতিক পরিস্থিতির কারণে বাংলাদেশে ভ্রমণ নিষেধাজ্ঞা দিয়েছিল নিউজিল্যান্ডসহ বেশ কয়েকটি দেশ। যার ফলে বাংলাদেশ থেকে নারী বিশ্বকাপ সরিয়ে নিতে বাধ্য হয়েছে আইসিসি। এবার আরও একটি দুঃসংবাদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নিজেদের নির্ধারিত ‘এ’ দলের বাংলাদেশ সফর বাতিল করেছে নিউজিল্যান্ড।

আগামী সেপ্টেম্বরে দুটি চারদিনের ম্যাচ ও তিন ওয়ানডে খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল নিউজিল্যান্ড ‘এ’ দলের। ম্যাচগুলো হবার কথা ছিল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

কিন্তু নিউজিল্যান্ড তাদের নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ নিষেধাজ্ঞা বহাল থাকায় সফরটি স্থগিত করতে হয়েছে কিউইদের। এই তথ্য নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স ইনচার্জ শাহরিয়ার নাফিস।

তিনি বলেন, ভ্রমণে সতর্কতা থাকায় বোর্ডের কিছু করার থাকে না। এটি রাষ্ট্রীয় বিষয়। ওদের সঙ্গে আলাপ করছি। সফরটি বাতিল হবে না। আশা করছি, অন্য কোনো সুবিধাজনক সময়ে সিরিজ আয়োজন করতে পারব।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের তিনটি টেস্ট খেলতে আগামী অক্টোবরে নিউজিল্যান্ড দলের ভারত সফর আছে। ‘এ’ দলের বাংলাদেশ সফরকে তারা দেখছিল সেই সিরিজেরই প্রস্তুতি হিসেবে। পরিবর্তিত পরিস্থিতিতে সেটি আর হচ্ছে না। তবে সিরিজটি পরবর্তীতে কোন একটা সময় আয়োজন করা যাবে বলে আশাবাদী বিসিবি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডোনাল্ড লু’র বাংলাদেশ সফর নিয়ে যা বললেন ম্যাথিউ মিলার
ডোনাল্ড লু’র ঢাকা সফর নিয়ে যা জানাল মার্কিন পররাষ্ট্র দপ্তর
দিল্লি সফর শেষ করে আজ ঢাকা আসবেন ডোনাল্ড লু
ক্রিকেটে বিরল ঘটনার পুনরাবৃত্তি, বল না গড়িয়েই ম্যাচ শেষ