• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

সিরিজ বাঁচাতে পাকিস্তানের স্কোয়াডে চার পরিবর্তন 

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২৪, ১৬:৪৮
পাকিস্তান
ছবি-এএফপি

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ১০ উইকেটে হেরেছে পাকিস্তান। এতে সিরিজ হারের শঙ্কায় পড়েছে স্বাগতিকরা। যার ফলে ক্রিকেটারদের ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে। তাই দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়াতে মরিয়া বাবর-রিজওয়ানরা। এই ম্যাচকে সামনে রেখে পাকিস্তানের স্কোয়াডে বড় পরিবর্তন এসেছে।

সিরিজ বাঁচাতে চার ক্রিকেটারকে দলে অন্তর্ভুক্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগের ম্যাচের স্পিনারের অভাব ভালোভাবেই টের পেয়েছিল পাকিস্তান। তাই দ্বিতীয় টেস্টের দলে ডাক পেয়েছেন দুই স্পিনার আবরার আহমেদ এবং কামরান গুলাম।

এদিকে, প্রথম টেস্ট চলাকালেই সন্তানের বাবা হয়েছিলেন শাহিন শাহ আফ্রিদি। দ্বিতীয় টেস্টে তার না খেলারই কথা ছিল। তবে দলের পরিস্থিতি বিবেচনায় তাকে রেখেই স্কোয়াড ঘোষণা করা হয়েছে। এ ছাড়া ইনজুরির শঙ্কা থাকলেও রাখা হয়েছে পেসার আমির জামালকেও।

আগামী ৩০ আগস্ট একই ভেন্যু রাওয়ালপিন্ডিতে শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই টেস্ট সিরিজে সমতায় ফিরতে মরিয়া শান মাসুদের দল।

দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তানের স্কোয়াড:

শান মাসুদ (অধিনায়ক), সাউদ শাকিল (সহ-অধিনায়ক), আমির জামাল, আবরার আহমেদ, আবদুল্লাহ শফিক, বাবর আজম, কামরান গুলাম, খুররাম শেহজাদ, মীর হামজা, মোহাম্মদ আলী, মোহাম্মদ হুরায়রা, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আলী আগা, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক) এবং শাহিন শাহ আফ্রিদি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশি যুবকের
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
পাকিস্তানে জঙ্গি হামলা বাড়ছে যে কারণে
সন্দ্বীপে যৌথবাহিনীর অভিযান, অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক