• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

জানা গেলো বিপিএল শুরুর তারিখ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ আগস্ট ২০২৪, ২২:২১
ছবি: সংগৃহীত

দেশের একমাত্র ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ঠিক সময়েই আয়োজনের ব্যাপারে আশাবাদী নতুন বোর্ড সভাপতি ফারুক আহমেদ। জানালেন, ২৭ ডিসেম্বর শুরুর সম্ভাব্য তারিখ ধরেই আগাচ্ছে বিসিবি।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের সভা শেষে সাংবাদিক সম্মেলনে বিষয়টি নিশ্চিত করা হয়।

বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার ফারুক আহমেদ বিসিবি সভাপতির দায়িত্ব নেওয়ার পর এটিই ছিল তাঁর প্রথম সভা। সভায় বেশ কিছু বিষয় নিয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

আগামী মাসে হবে প্লেয়ার্স ড্রাফট। ফারুক জানালেন, সাত দলের আসরটিতে পুরনো কয়েকটি ফ্র্যাঞ্চাইজি থাকছে না। তাদের জায়গায় ডাকা হবে নতুনদের। স্বয়ং সভাপতির সাক্ষাৎকারের পর টিকলেই কেবল দল পাবে প্রতিষ্ঠানগুলো।

তিনি বলেন, বিপিএল নিয়ে কথা বলছি আমরা। আজ বোর্ড মিটিংয়ের পর আমি আরও আত্মবিশ্বাসী যে যথাসময়েই বিপিএল করতে পারব। ২৭ ডিসেম্বর প্রথম ম্যাচ মাঠে গড়ানোর কথা। তার আগে ড্রাফট এবং বাকি কাজ যা আছে সেপ্টেম্বরে করে ফেলার চেষ্টা করবো।

তিনি আরও বলেন, বিপিএল আমরা এবার করব শিউর। তবে করার জন্যই করব না। এবার বিপিএলে অনেক কিছু দেখবেন। আমি বিপিএলের ফ্রাঞ্চাইজিগুলোর মালিকদের ইন্টারভিউ করব। বিপিএল নিয়ে তাদের চিন্তা ভাবনা শুনব। বিপিএলের ড্রাফট সামনে হবে। বিপিএল এবার ভিন্ন আঙ্গিকে হবে কোয়ালিটিফুল।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে হঠাৎ বিসিবিতে তামিম ইকবাল
পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় ক্রিকেটারদের সংবর্ধনা দিলেন প্রধান উপদেষ্টা
ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের দল ঘোষণা বিসিবির, বাদ পড়লেন শরিফুল
বিসিবি থেকে সুজনের পদত্যাগের নেপথ্য কারণ