• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বাংলাদেশ সিরিজের আগে ভারতীয় শিবিরে ইনজুরির হানা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ আগস্ট ২০২৪, ১৭:২১
বাংলাদেশ-ভারত
ছবি-এএফপি

দুই ম্যাচের টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ভারত সফরে যাবে বাংলাদেশ। আর এই সিরিজ দিয়ে টেস্ট ক্রিকেটে ফেরার কথা জানিয়েছিলেন সূর্যকুমার যাদব। তবে বাংলাদেশ সিরিজের আগ মুহূর্তে ইনজুরিতে পড়েছেন এই ডান হাতি ব্যাটার। যার ফলে টাইগারদের বিপক্ষে সূর্যকুমারকে পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

জানা গেছে, ভারতের ঘরোয়া ক্রিকেট প্রতিযোগিতা বুচি বাবু টুর্নামেন্ট খেলতে গিয়ে হাতে চোট পেয়েছেন সূর্যকুমার। এই প্রতিযোগিতায় তিনি মুম্বাইয়ের হয়ে খেলতেন। কিন্তু ইনজুরিতে পড়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় পড়েছেন। এমনকি আসন্ন দিলীপ ট্রফিও মিস করতে পারেন এই ডানহাতি ব্যাটার।

এর আগে টেস্ট খেলার ইচ্ছে প্রকাশ করে আইসিসিকে সূর্যকুমার বলেছিলেন, অনেকে আছেন যারা দলে জায়গা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করেছেন। এমনকি আমি আবার সেই জায়গা অর্জন করতে চাই। আমি টেস্টে ভারতের হয়ে অভিষেক করেছি।

‘এরপর আমিও ইনজুরিতে পড়েছিলাম। সেখানে অনেকে ছিল। যারা একটা সুযোগ পেয়েছে এবং ভালো করেছে। তারাও এখন সেই সুযোগের যোগ্য।’

উল্লেখ্য, আগামী ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে প্রথম টেস্ট দিয়ে ভারত সফর শুরু হবে শান্ত-লিটনদের। কানপুরে ২৭ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে টাইগাররা। এরপরেই টি-টোয়েন্টি সিরিজ। ৬ অক্টোবর গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টির পর দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৯ ও ১২ অক্টোবর।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ সেপ্টেম্বর)
বাংলাদেশকে ৬০০ মিলিয়ন ইউরো দেওয়ার প্রতিশ্রুতি জার্মানির
সিলেটে প্রায় অর্ধকোটি টাকার ভারতীয় চিনি জব্দ
নাম বদলে যাচ্ছে সেন্সর বোর্ডের