• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হওয়ায় বিব্রত ওয়াসিম আকরাম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৪৯
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

ঘরের মাঠে বাংলাদেশের কাছে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান। এরপরই ক্রিকেটারদের সমালোচনা এবং হতাশা প্রকাশ করেছেন দেশটির বেশ কয়েকজন সাবেক ক্রিকেটাররা। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন ওয়াসিম আকরামও। টাইগারদের কাছে এমন পরাজয়ে বিব্রতবোধ করছেন তিনি।

রাওয়ালপিন্ডিতে দুই টেস্টেই ব্যাটিং, বোলিং মিলিয়ে পাকিস্তানের থেকে বাংলাদেশ দেখিয়েছে উন্নত মান। ম্যাচের ফলেও প্রভাব পড়েছে। এই সিরিজ হার নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে পাকিস্তান দলের।

এএফপিকে দেওয়া এক সাক্ষাৎকারে ইতিহাসের অন্যতম সেরা পেসার বলেন, আমাদের ক্রিকেটের জন্য এটা বিশাল ধাক্কা, আমাদের ক্রিকেট ক্রান্তিকালে আছে। এমন পরাজয়ে বিব্রতবোধ করছেন বলেও মন্তব্য করেছে তিনি।

ওয়াসিম আকরাম বলেন, সাবেক একজন খেলোয়াড়, অধিনায়ক এবং ক্রিকেট প্রেমি হিসেবে ভালো অবস্থা থেকে তাদের এমন হারে আমি বিব্রতবোধ করছি। আমি একদম এটা নিতে পারছি না।

সাম্প্রতিক সময়ে ঘরের মাঠেও পারফরম্যান্স ভালো নয় পাকিস্তানের। নিজেদের চেনা আঙিনায় গত পাঁচ সিরিজ ধরেই হতাশাজনক পারফরম্যান্স তাদের। এতে দেশটির ক্রিকেটের পড়তি মান বেরিয়ে এসেছে বলে মত ওয়াসিমের, আমরা নিয়মিত ঘরের মাঠে হারছি এটা বলে আমাদের ক্রিকেটের মান কোথায়।

আগামী বছরের শুরুতেই পাকিস্তানে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। এই টুর্নামেন্টের আগে ক্রিকেটারদের এমন পারফরম্যান্স নিয়ে চিন্তিত পাক ম্যানেজমেন্ট।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশি যুবকের
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
সন্দ্বীপে যৌথবাহিনীর অভিযান, অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক
ভারতীয় নৌবাহিনীর উচ্চপর্যায়ের বৈঠকে বিশেষ গুরুত্ব পাচ্ছে বাংলাদেশ ইস্যু