• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

ভারত সিরিজের দল ঘোষণার তারিখ জানাল বিসিবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩৮
বাংলাদেশ-ভারত
ছবি-এএফপি

দুই ম্যাচের টেস্ট সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে দেশে ফিরেছে টাইগাররা। তবে বিশ্রাম পাচ্ছে না ক্রিকেটাররা। আসন্ন ভারত সিরিজের জন্য অনুশীলন শুরু করে এইচপি ইউনিট। ছুটি কাটিয়ে অল্প সময়ের মধ্যেই অনুশীলনে যোগ দেবেন শান্ত-মিরাজরা।

এই সিরিজকে সামনে রেখে স্কোয়াড তৈরি কাজ শুরু করেছে নির্বাচকরা। পাকিস্তানের বিপক্ষে সাফল্য পাওয়ায় টেস্ট দলে খুব বড় পরিবর্তন আসবে না তা নিশ্চিতভাবেই বলা যায়। আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যেই দল ঘোষণা করার কথা জানিয়েছে বিসিবি।

এক নির্বাচক জানিয়েছেন, খুব বেশি দেরি করব না। দ্রুতই হবে। কেননা খুব একটা কাটাছেড়া করার কিছু নেই। আগামী ১০ তারিখের মধ্যে আমরা দল দিয়ে দেব।

দলের ইনজুরি নিয়ে তিনি বলেন, কোনো সমস্যা নেই সবাই ভালো আছে। জয়ের (মাহমুদুল হাসান) সমস্যাও সেরে উঠেছে। ১০ দিনের বিশ্রামে রয়েছেন পেসার শরিফুল ইসলাম।

আগামী ১৫ সেপ্টেম্বর ভারতের বিমানে উঠবে বাংলাদেশ। ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে প্রথম টেস্ট দিয়ে ভারত সফর শুরু হবে শান্ত-লিটনদের। কানপুরে ২৭ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে টাইগাররা।

এরপরেই টি-টোয়েন্টি সিরিজ। ৬ অক্টোবর গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টির পর দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৯ ও ১২ অক্টোবর।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশি যুবকের
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
যাত্রী সংকটে ভারতগামী ফ্লাইট বন্ধ করল নভোএয়ার