• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বাবা করেন কংগ্রেস, বউয়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন জাদেজা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৬
জাদেজা
ছবি- সংগৃহীত

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে সংক্ষিপ্ত এই ফরম্যাটকে বিদায় জানিয়েছেন রবীন্দ্র জাদেজা। আসন্ন চ্যাম্পিয়নস ট্রফির পর ওয়ানডে ক্রিকেটকে বিদায় বলতে পারেন তিনি। কারণ, তার ইঙ্গিত আগেই দিয়ে রেখেছেন ভারতের নতুন কোচ গৌতম গম্ভীর। তাই ক্রিকেট ক্যারিয়ার শেষ করার পর কি করবেন, সেই পরিকল্পনা আগে সেরে রাখলেন জাদেজা।

ভারতের রাজনীতিতে যোগ দিয়েছেন এই তারকা ক্রিকেটার। স্ত্রীর হাত ধরে বর্তমান সরকার নরেন্দ্র মোদির দল বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। স্ত্রী রিভাবা জাদেজা গুজরাটের জামনগরে বিজেপি বিধায়ক।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড এক্স অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে জাদেজার বিজেপি শিবিরে যোগ দেওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন স্ত্রী রিভাবা।

জানা গেছে, রবীন্দ্র জাদেজার বাবা অনিরুদ্ধ সিং এবং বোন নয়নাবা জাদেজা কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত। এবার বউয়ের পথ ধরে বিজেপিতে গেলেন রবীন্দ্র।

ক্রিকেট মাঠে দাপট দেখানো রবীন্দ্র জাদেজা এবার লেখালেন রাজনৈতিক দলে। এক্স হ্যান্ডেলে রিভাবা নিজের এবং স্বামী রবীন্দ্র জাদেজার মেম্বারশিপ কার্ডের ছবি শেয়ার করেছেন। কয়েক দিন আগে সদস্যপদ সংগ্রহ অভিযান শুরু করে বিজেপি। রিভাবা জাদেজা মিডিয়াকে জানিয়েছেন, তিনি এই সদস্যপদ অভিযান নিজের বাড়ি থেকেই শুরু করেছেন।

জাদেজা যেহেতু বিজেপির সদস্য পদ গ্রহণ করলেন, তাই এবার গেরুয়া শিবিরের সঙ্গে একটা আলাদা যোগ তৈরি হলো তার। ২০১৯ সালে রিভাবা বিজেপিতে যোগ দিয়েছিলেন। ২০২২ সালে জামনগর বিধানসভা আসনে দল রিভাবাকে প্রার্থী করে। আপ প্রার্থী কর্শনভাই কারমুরকে হারিয়ে এই আসনে বিজয়ী হয়েছিলেন জাদেজার স্ত্রী।

জাদেজা বিজেপির সদস্যপদ গ্রহণ করার পর থেকেই চলছে আলোচনা, এবার কি ভোটেও দাঁড়াবেন রিভাবার মতো? বর্তমানে ২২ গজ থেকে দূরে রয়েছেন রবীন্দ্র জাদেজা। দলীপ ট্রফিতে তাকে খেলতে দেখা যাচ্ছে না। তবে ঘরের মাটিতে বাংলাদেশ টেস্ট সিরিজ দিয়ে দলে ফিরেবেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশি যুবকের
ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগের সভাপতি আটক
যাত্রী সংকটে ভারতগামী ফ্লাইট বন্ধ করল নভোএয়ার
ভারতে পাচারের সময় ৮৫০ কেজি ইলিশ জব্দ