• ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
logo

দেশের মাটিতে সাকিবের খেলা নিয়ে যা বললেন ফাহিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১৯:১৬
সাকিব আল হাসান
ছবি-এএফপি

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় বিমানবন্দরে ফুল দিয়ে ক্রিকেটারদের বরণ করে নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সেখানে ছিলেন না সাকিব আল হাসান। কারণ, কাউন্টি খেলতে পাকিস্তান থেকে সরাসরি ইংল্যান্ডে উড়াল দিয়েছেন তিনি।

আগেই জানা গিয়েছিল সারের সঙ্গে চার ম্যাচের চুক্তি করেছেন দেশসেরা এই ক্রিকেটার। তবে সেখানে এক ম্যাচ খেলার সুযোগ পাবেন তিনি। কারণ, আগামী ১৫ সেপ্টেম্বর ভারত সফরে যাবে বাংলাদেশ দল। সেদিনই ভারতে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা সাকিবের।

সাকিবের ভারত সফরের নিশ্চিয়তা পাওয়া গেলেও, ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে কিনা এখনও জানা যায়নি। এই প্রশ্ন করা হয় নতুন বিসিবি পরিচালক নাজমুল আবেদিন ফাহিমের কাছে। জবাবে তিনি বলেন, সাকিব ইংল্যান্ড থেকে ভারতে আসবে খেলতে, আপাতত আমরা সেটুকুই জানি। সেটুকুর মধ্যে থাকতে চাই।

এ ছাড়াও ভারত সিরিজকে সামনে রেখে দলের অনুশীলন নিয়ে ফাহিম বললেন, ইনজুরির কোনো সমস্যা নাই আমি যতটুক জানি। পুরো দলকেই পাওয়া যাবে, সাকিব কাউন্টি খেলতে গেছে, আর বাকি সবাই থাকবে।

উল্লেখ্য, আগামী ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে প্রথম টেস্ট দিয়ে ভারত সফর শুরু হবে শান্ত-লিটনদের। কানপুরে ২৭ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে টাইগাররা।

এরপরেই শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ৬ অক্টোবর গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টির পর দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৯ ও ১২ অক্টোবর।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশি যুবকের
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
সন্দ্বীপে যৌথবাহিনীর অভিযান, অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক
ভারতীয় নৌবাহিনীর উচ্চপর্যায়ের বৈঠকে বিশেষ গুরুত্ব পাচ্ছে বাংলাদেশ ইস্যু