• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বিপিএলে দল নিতে রিমার্ক হারল্যানের ইন্টারভিউ, কোথায় খেলবেন সাকিব?

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৩৬
বিপিএল
ছবি- সংগৃহীত

আওয়ামী লীগ সরকারের পতনের পর সব জায়গার মতোই বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও পরিবর্তন এসেছে। নাজমুল হাসান পাপনের পরিবর্তে বোর্ডের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছেন সাবেক অধিনায়ক ও প্রধান নির্বাচক ফারুক আহমেদ। বোর্ডে এসেই বেশ কিছু বিভাগে সংস্কারের উদ্যোগ নিয়েছেন। তার মধ্যে উল্লেখ যোগ্য হলো বিপিএলকে ঢেলে সাজানো। তাই বিপিএলের ফ্রাঞ্চাইজিগুলোর সঙ্গে আলাদা আলাদা করে বসছেন তিনি।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিসিবি সভাপতির সঙ্গে বৈঠক করেছেন চিত্রনায়ক ইমন। কারণ, আসন্ন বিপিএলে চিত্রনায়ক শাকিব খান যে ঢাকার ফ্র্যাঞ্চাইজি কিনতে যাচ্ছেন, সেটা অনেকটাই নিশ্চিত। রিমার্ক হারল্যান নামের একটি প্রতিষ্ঠানের পরিচালক চিত্রনায়ক শাকিব। এই প্রতিষ্ঠানটির হয়ে বিসিবির সঙ্গে বিসিবির সঙ্গে বৈঠকে বসেন ইমন।

আলোচনা শেষে গণমাধ্যমকে ইমন বলেছেন, সামনে বিপিএল। আমরা বিসিবিতে সাক্ষাৎকার দিতে এসেছিলাম। বোর্ড সভাপতি ও সদস্যদের সঙ্গে ইন্টারভিউ সেশন ছিল। আমরা ইতিবাচক কিছু আশা করছি। বিসিবি যে সিদ্ধান্ত নেবে সেটা আমরা মেনে নেবো। অনেক নিয়ম-কানুন রয়েছে।

‘সেগুলো সম্পর্কে জেনেছি। আমাদের মোটিভ কী, কেন এসেছি ক্রিকেটে... সব বিস্তারিত জানিয়েছি। আমরা আশা করতে পারি (দল পাওয়ার ব্যাপারে)। আমরা অপেক্ষা করছি বিসিবি সিদ্ধান্তের ওপর। তারা যে সিদ্ধান্ত নেবে আমরা সেভাবেই ব্যবস্থা নিব।’

এদিকে শাকিব খানের এই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত দেশসেরা ক্রিকেট তারকা সাকিব আল হাসান। তাই গুঞ্জন উঠেছে আসন্ন বিপিএলে নতুন এই ফ্র্যাঞ্চাইজিতে নাম লেখাতে পারেন। তবে বাস্তবে তা অনেকটাই কঠিন।

কারণ, সাকিবের সঙ্গে বিপিএলের ১১তম আসর অর্থাৎ ২০২৪ সাল পর্যন্ত চুক্তি রয়েছে রংপুর রাইডার্স। তাই শাকিবের খানের দলের হয়ে খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

সাকিবকে দলে নেওয়ার বিষয়ে ইমন বলেন, আমাদের দলে কারা কারা অন্তর্ভুক্ত হবে, তা এ মুহূর্তে বলতে পারছি না। যদি আমরা দলটা পেয়ে যাই, তাহলে অনেক কিছু জানাতে পারব। সাকিব আল হাসান তো ক্রিকেটের অনেক বড় ব্র্যান্ড। উনার কারও সঙ্গে কন্ট্রাক্ট আছে কিনা এটা এ মুহূর্তে বলতে পারছি না। সময় গেলেই এটা জানা যাবে।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব
বাংলাদেশের ভবিষ্যৎ সাকিব হবেন মিরাজ: হাথুরুসিংহে
ভারতে এখনও দলের সঙ্গে যোগ দেননি সাকিব
ভারত সিরিজের আগে যে মাইলফলকের সামনে দাঁড়িয়ে সাকিব