• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

ইয়ারা নদীতে বন্দুক হাতে ওয়ার্নার, কিন্তু কেন?

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪
ওয়ার্নার
ছবি-ক্রিকেট পাকিস্তান

গত জুন মাসে শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তাই শুধু ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেই দেখা যাবে এই মারকুটে ব্যাটারকে। এই মুহূর্তে ফ্র্যাঞ্চাইজি লিগের তেমন ব্যস্ততা নেই। তাই অবসর সময় কাটাচ্ছেন তিনি। তবে এর মধ্যেই আলোচনায় উঠে এসেছেন এই অজি কিংবদন্তি।

গত বুধবার ওয়ার্নারের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে ওয়ার্নারকে দেখা গেছে ফুল আঁকা একটি সাদা শার্ট ও সাদা প্যান্ট পরে ললিপপ হাতে হেলিকপ্টার থেকে নামতে। এরপর তিনি বন্দুকধারী কয়েকজনের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন। পরে অবশ্য ওয়ার্নার নিজেও সোনালি রঙের একটি বন্দুক বের করে ওই লোকগুলোর দিকে তাক করেন।

এরপরই ভক্তদের মনে প্রশ্ন জাগে বন্দুক হাতে নদীর কাছে কী করছিলেন অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান? সেখানে বন্দুকধারী কিছু মানুষের সঙ্গে তর্কও করতে দেখা গেছে। তাহলে কি ‘অপরাধ জগতের’ কারও সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছেন ওয়ার্নার?

তবে জানা গেছে, মূলত ইয়ারা নদীতে গিয়েছিলেন একটি সিনেমার শুটিংয়ের কাজে। আরও আগে থেকেই তিনি ক্রিকেটের পাশাপাশি বলিউডের নানা সিনেমায় ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া কাজ করেছেন বিভিন্ন বিজ্ঞাপনচিত্রেও।

কোন সিনেমায় ওয়ার্নার অভিনয় করছেন, সেটা বোঝা যাচ্ছে না। তবে শুটিংয়ে উপমহাদেশের ক্রুদের দেখে মনে হচ্ছে, এটা বলিউডের কোনো সিনেমা হতে পারে।

আরটিভি/এসআর

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টেন লিগে ওয়ার্নারের দলে এনামুল
পাকিস্তানে গাড়ি থেকে নামিয়ে ২৩ জনকে গুলি করে হত্যা
পাকিস্তানে সন্দেহভাজন ডাকাতদের হামলায় ১১ পুলিশ সদস্য নিহত
ওমানে শিয়া মসজিদে বন্দুক হামলায় নিহত বেড়ে ৯, আইএসের দায় স্বীকার