• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

ঋতুর হাতে ম্যাচসেরার পুরস্কার তুলে দিলেন আসিফ মাহমুদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২৪, ২০:০৬
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি- এক্স

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্কটল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশ। এতে প্রায় ১০ বছরের জয়ের খরা কাটিয়েছে টাইগ্রেসরা। ঐতিহাসিক এই জয়ে বিশেষ ভূমিকা পালন করেছেন রিতুমনি। এই বোলারের ম্যাচসেরার পুরস্কার তুলে দিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) আগে ব্যাট করে স্কটল্যান্ডকে ১২০ রানের লক্ষ্য দিয়েছিল বাংলাদেশ। জবাব দিতে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৩ রান তুলতে পারে স্কটল্যান্ড। এতে ১৬ রানের জয় পায় বাংলাদেশ।

এই ম্যাচে ৪ ওভারে ১৫ রান খরচায় দুটো গুরুত্বপূর্ণ উইকেট নিয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ঋতুমনি। যার ফলে জয় দিয়ে বিশ্বকাপে শুভসূচনা করল বাংলাদেশ।

মূলত, বিশ্বকাপের ভেন্যু ও আইসিসি একাডেমির কার্যক্রম পরিদর্শন করতে আরব আমিরাত সফরে গেছেন উপদেষ্টা আসিফ মাহমুদ এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের একটি প্রতিনিধিদল। সেই সঙ্গে এই সফরে আছেন বিসিবি পরিচালক নাজমুল আবেদীন ফাহিমও।

গতকাল (বুধবার) যুব ও ক্রীড়া উপদেষ্টার সোশ্যাল অ্যাকাউন্ট থেকে তথ্যটি নিশ্চিত করা হয়েছে। এক পোস্টে আসিফ মাহমুদের আইসিসির ভেন্যু পরিদর্শনের ছবি আপলোড দিয়ে ক্যাপশনে লেখা হয়, নারী বিশ্বকাপের আয়োজক বিসিবির আমন্ত্রণে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের ফ্যাসিলিটিজ এবং বিশ্বকাপের সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া।

আরটিভি/এসআর

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেরা অভিনেতার পুরস্কার জিতে ছেলের গ্রেপ্তারের ঘটনা টানলেন শাহরুখ
‘আবু খালেদ পাঠান সাহিত্য পুরস্কার ২০২৪’ প্রদান
নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ মাহমুদ
ঋতু রাজের কণ্ঠে এপিরাস প্রকাশ করলো ‘আবার দেখা হবে’