• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

ডি ব্রুইনাকে আল নাসরে চান রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২৪, ১৬:৪৩
ডি ব্রুইনা-রোনালদো
ছবি- সংগৃহীত

কাতার বিশ্বকাপের পর রেকর্ড বেতনে আল নাসরে পাড়ি জমিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ব্যক্তিগত অর্জনে সফল হলেও সৌদি প্রো লিগের ক্লাবটির হয়ে এখনও পর্যন্ত কোনো শিরোপা জিততে পারেননি তিনি। দলটিতে সঙ্গী হিসেবে আরেক তারকা ফুটবলার সাদিও মানে। কিন্তু মাঝমাঠের জন্য আরও একটি সঙ্গী চেয়েছেন এই পর্তুগিজ মহাতারকা।

যেখানে সঙ্গী হিসেবে ম্যানচেস্টার সিটির তারকা কেভিন ডি ব্রুইনাকে বেছে নিতে চান রোনালদো। তাই ডি ব্রুইনার সঙ্গে চুক্তি করতে আল নাসর পরামর্শ দিয়েছেন তিনি। এক প্রতিবেদনে এই তথ্য নিশ্চিত করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দেপোর্তিভো।

প্রতিবেদনে বলা হয়েছে, রোনালদো মনে করেন, ডি ব্রুইনা ক্লাবটি বদল করবেন। তিনি ক্লাব পরিবর্তনের বিষয় আলোচনাও শুরু করেছেন। রোনালদো বিশ্বাস করেন, প্রতি সপ্তাহে ১০ লাখ ডলারের বিনিময়ে ডি ব্রুইনাকে দলে আনা সম্ভব।

চলতি মৌসুম শেষে প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানসিটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ডি ব্রুইনার। ৩৩ বছর বয়সী এই তারকার সঙ্গে নতুন চুক্তি করার বিষয়ে এখনও কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি পেপ গার্দিওলার দল। যে কারণে সিটিতে অনিশ্চিত হয়ে পড়েছে ডি ব্রুইনার ভবিষ্যৎ।

গুঞ্জন আছে, নতুন চুক্তি করলে ডি ব্রুইনার বেতন কমাবে সিটি। বর্তমানে বেলজিয়ান এই মিডফিল্ডারকে প্রতি সপ্তাহে ৩ লাখ ৭৫ হাজার পাউন্ড বেতন দেয় প্রিমিয়ার লিগের ক্লাবটি। এমন অবস্থায় ডি ব্রুইনাকে দলে ভেড়ানোর বড় সুযোগ আল নাসরের সামনে।

আরটিভি/ এমএসআর

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আল নাসরের জয়ের দিনে মৃত বাবাকে গোল উৎসর্গ রোনালদোর
দ্রুততম সেঞ্চুরিতে রোনালদোর রেকর্ডে ভাগ বসালেন হালান্ড
গোল করলেন রোনালদো, ইত্তিফাককে হারাল আল নাসর
ইয়ামাল ও বেলিংহ্যামের ভবিষ্যৎ নিয়ে যা বললেন রোনালদো