• ঢাকা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১
logo

বাংলাদেশে আসবেন নেইমার, জানালেন তার বন্ধু

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২৪, ১৮:০৫

ইনজুরির কারণে বছরখানেক ধরেই মাঠের বাইরে রয়েছেন ব্রাজিলিয়ান ফুটবলের ‘পোস্টার বয়’ নেইমার। তাই বলে কমেনি তার ক্রেজ। ব্রাজিলিয়ান তারকাকে এক পলক দেখার জন্য এখনো উন্মুখ হয়ে থাকেন ভক্তরা। আর্জেন্টিনার এমিলিয়ানো মার্তিনেস ও ব্রাজিলের রোনালদিনহোর পর এবার বাংলাদেশে আসছেন নেইমার।

ব্রাজিলিয়ান এই মহাতারকা বাংলাদেশে আসবেন বলে জানিয়েছেন তার বন্ধু বাংলাদেশি বংশদ্ভূত রবিন মিয়া। একটি বেসরকারি চ্যানেলকে নিশ্চিত করেছেন লম্বা সময় ধরেই ব্রাজিলিয়ান সুপার স্টারের সঙ্গে কাজ করছেন তিনি। রবিন জানিয়েছেন, ভক্তদের নেইমারকে কাছ থেকে দেখার সুযোগ করে দিতে তাকে বাংলাদেশে নিয়ে আসছেন। আগামী বছরের শুরুর দিকেই আসতে পারেন এই ব্রাজিলিয়ান তারকা।

একটি বেসরকারি টিভি চ্যানেলকে রবিন বলেন, নেইমারের আসার ব্যাপারে দেশের একটি প্রতিষ্ঠানের সঙ্গে মৌখিক ও লিখিতভাবে কথা হয়েছে। আশা করি, আগামী বছরের (২০২৫) শুরুর দিকে তাকে বাংলাদেশে আনতে পারব।

এর আগে এমিলিয়ানো এবং রোনালদিনিও’র বাংলাদেশ সফরের সময় সাধারণ ভক্তদের তাদের সঙ্গে দেখা করার কোনো সুযোগ ছিল না। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ এবং নির্দিষ্ট কিছু ভক্তের সঙ্গে দেখা করেই দেশ ছাড়েন তারা। এর ফলে বিতর্কের মুখে পড়তে হয়েছিল আয়োজকদের।

নেইমারের সফরে ভিন্ন কিছুর প্রতিশ্রুতি দিলেন রবিন, আমি চাইব, নেইমারের এই সফরটা যেন পুরোপুরি দেশের মানুষের আবেগের সঙ্গে মিশে যেতে পারে। আমরা চ্যারিটি আয়োজন করব। ১৬ কোটি মানুষকে তো আর নেইমারের সঙ্গে দেখা করানো সম্ভব না, আমরা আমাদের জায়গা থেকে যতটুকু সম্ভব করব।

প্রসঙ্গত, একসময় বার্সেলোনা, পিএসজির হয়ে মাঠ মাতানো নেইমার এখন খেলছেন এশিয়ায়। সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেওয়ার পরপরই অবশ্য চোটে পড়েন তিনি। এখন ফুটবল মাঠ থেকে বেশ দূরেই রয়েছেন এই ব্রাজিলিয়ান সেনসেশন।

আরটিভি/ ডিসিএনই

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্জেন্টিনাকে কাঁদিয়ে হেক্সা মিশন সম্পন্ন করল ব্রাজিল
চিলি ও পেরুর বিপক্ষে মাঠে নামার আগে মহাবিপদে ব্রাজিল
ফাইনাল ম্যাচে রোববার ব্রাজিলের মুখোমুখি আর্জেন্টিনা
শেষ মুহূর্তের গোলে ফাইনালে আর্জেন্টিনা, প্রতিপক্ষ ব্রাজিল