• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

রাজনীতিতে যোগ দেওয়ার আসল কারণ জানালেন সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২৪, ২২:১৬
সাকিব আল হাসান
ছবি- সংগৃহীত

গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছিলেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। তবে ক্রিকেট ক্যারিয়ার শেষ না হতেই রাজনীতিতে প্রবেশ করাতে ব্যাপক সমালোচনার শিকার হন তিনি। অনেকে প্রশ্ন তোলেন সাকিব কেন রাজনীতিতে যোগ দিলেন? তার উদ্দেশ্য কি?

এ বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও এবার রাজনীতিতে যোগ দেওয়ার আসল কারণ জানিয়েছেন সাকিব নিজেই। বুধবার (৯ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এই পোস্টের মাধ্যমে নিজের রাজনৈতিক অবস্থান পরিষ্কার করেছেন আওয়ামী লীগের সাবেক এই সংসদ সদস্য।

পোস্টে সাকিব লিখেছেন, আমি খুবই স্বল্প সময়ের জন্য মাগুরা-১ আসনের সংসদ সদস্য ছিলাম। আমার রাজনীতির সাথে সম্পৃক্ত হওয়াটা ছিল মূলত আমার জন্মস্থান অর্থাৎ আমার মাগুরার মানুষের উন্নয়নের জন্য সুযোগ পাওয়া।

তিনি আরও লিখেছেন, আপনারা জানেন যে, বাংলাদেশের প্রেক্ষাপটে নির্দিষ্ট কোনো দায়িত্ব ছাড়া নিজের এলাকার উন্নয়নে সরাসরি ভূমিকা রাখাটা একটু কঠিন। আর আমার এই এলাকার উন্নয়ন করতে চাওয়া আমাকে সংসদ সদস্য হতে আগ্রহী করে।

আসন্ন দক্ষিণ আফ্রিকা টেস্ট দিয়ে লাল বলের ক্রিকেট বিদায় নিতে চান সাকিব। তাই দেশে ফেরা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। সরকারের পক্ষ থেকে নিরাপত্তার নিশ্চয়তা পেতে নিজের রাজনৈতিক অবস্থান পরিষ্কার করেছেন তিনি।

আরটিভি/এসআর


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১২ অক্টোবর)
গণমানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির আদর্শ: শফিকুর রহমান
হোয়াইটওয়াশ এড়াতে শনিবার মাঠে নামছে বাংলাদেশ
নিলামের আগে যেসব খেলোয়াড়দের ধরে রাখলো আইপিএলের দলগুলো