• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

বাফুফে নির্বাচন

সভাপতি পদের জন্য মনোনয়নপত্র কিনলেন তাবিথ আউয়াল 

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২৪, ১৬:৩৩
তাবিথ আউয়াল
ছবি- সংগৃহীত

আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। এবার নির্বাচনে অংশগ্রহণ না করার কথা আগেই জানিয়েছেন বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন। এরপরই সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন বাফুফের সাবেক সহসভাপতি তাবিথ আউয়াল। ইতোমধ্যে সভাপতি পদের জন্য মনোনয়নপত্র নিয়েছেন তিনি।

গতকাল বুধবার থেকে শুরু হয়েছে মনোনয়নপত্র বিক্রির প্রক্রিয়া। প্রথম দিনে সভাপতি পদে কোনো মনোনয়নপত্র বিক্রি না হলেও আজ দ্বিতীয় দিনে সভাপতি পদে মনোনয়নপত্র নিয়েছেন তাবিথ আউয়াল।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) তার পক্ষ থেকে ফরম কিনেছেন নোফেল স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ভূঁইয়া শাহীন। দুদিনে সভাপতি পদের একটি ফরম বিক্রি হলো। দুপুর পর্যন্ত বেশ কয়েকটি সদস্যপদের মনোনয়নপত্র বিক্রি হয়েছে।

আগামীকাল শুক্রবার মনোনয়নপত্র বিক্রি বন্ধ থাকবে। শনিবার বিকেল পাঁচটা পর্যন্ত চলবে বিক্রি। ১৩ ও ১৪ অক্টোবর মনোনয়ন দাখিল করার শেষ সময়।

এর আগে গত ২৩ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলন করে আসন্ন বাফুফে নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছিলেন তাবিথ আউয়াল।

তিনি বলেছিলেন, এতদিন জল্পনা-কল্পনা ছিল আমি বাফুফে নির্বাচন করব কি না। হ্যাঁ, আমি বাফুফে নির্বাচন করব। আগামী বাফুফে নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার জন্য প্রস্তুত আছি। আমি আশাবাদী আমি জিতব।

আরটিভি/এসআর/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচন দিয়ে দায়িত্ব থেকে নেমে যাওয়াটাই বড় অর্জন: ধর্ম উপদেষ্টা
প্রকাশ্যে জবি ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারি
চট্টগ্রাম পূজা পরিষদের সভাপতি-সম্পাদককে অব্যাহতি
দ্রুত নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান