• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

বিপিএলে দল পরিবর্তন করলেন শরিফুল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২৪, ১৮:১৭
শরিফুল
ছবি- সংগৃহীত

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে বিপিএলের একাদশ আসরের প্লেয়ার্স ড্রাফট। তার আগে সরাসরি চুক্তির মাধ্যমে ক্রিকেটারদের দলে ভেড়াতে ব্যস্ত সময় পার করছে চিটাগাং কিংস। ইতোমধ্যে একঝাঁক তারকা ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে তারা। সবশেষ জাতীয় দলের পেসার শরিফুল ইসলামকে নিজেদের ডেরায় ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে শরিফুলকে দলে নেওয়ার তথ্যটি নিশ্চিত করেছে চিটাগং কিংস।

এর আগে ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলি ও শ্রীলঙ্কার অভিজ্ঞ তারকা অ্যাঞ্জেলো ম্যাথিউসের সঙ্গে চুক্তি করে চট্টগ্রাম। এরপর পাকিস্তানের হায়দার আলির সঙ্গেও কথাবার্তা পাকা করে রেখেছে বন্দরনগরীর দলটি।

এবার দেশি ক্রিকেটার শরিফুল ইসলামকে দলে ভেড়ালো চট্টগ্রাম। গত আসরে তিনি খেলেছেন দুর্দান্ত ঢাকার হয়ে, যাদের হয়ে এক ম্যাচে হ্যাটট্রিকও করেছিলেন। গুঞ্জন রয়েছে এই দলে লিটন দাসও যুক্ত হতে পারেন!

প্রসঙ্গত, আগামী ২৭ ডিসেম্বর থেকে বিপিএলের একাদশ আসর শুরুর কথা রয়েছে। ড্রাফট হবে আগামী ১৪ অক্টোবর। বিপিএলে একাদশ আসরের তিনটি দলে পরিবর্তন আসছে। ঢাকা ও চট্টগ্রামের পুরোনো ফ্র্যাঞ্চাইজি ফিরে এসেছে বিপিএলে। থাকছে না কুমিল্লার কোনো দল। নতুন ফ্র্যাঞ্চাইজি দেখা যাবে রাজশাহী থেকে।

আরটিভি/এসআর/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার পাকিস্তানি অলরাউন্ডারকে দলে নিলো চিটাগং কিংস
কী দেখে বিপিএলে ক্যাটাগরি নির্ধারণ করা হয়, প্রশ্ন ইমরুলের
বিপিএলে তানজিদ তামিমের দল পরিবর্তন
বিপিএলের ড্রাফটে উপস্থিত থাকবেন চিত্রনায়ক ইমন ও শাকিব খান