• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

মিরাজকে দলে ভিড়িয়ে খুলনা টাইগার্সের চমক

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৭:১৪
মিরাজ
ছবি- বিসিবি

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে বিপিএলের একাদশ আসরের প্লেয়ার্স ড্রাফট। তার আগেই একের পর এক তারকা ক্রিকেটারকে সরাসরি চুক্তির মাধ্যমে ক্রিকেটারদের দলে ভিড়িয়ে চমক দেখিয়ে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেখানে পিছিয়ে নেই খুলনা টাইগার্সও। বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে দলে ভিড়িয়েছে তারা।

শনিবার (১২ অক্টোবর) নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে মিরাজের সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে খুলনা টাইগার্স।

সবকিছু ঠিক থাকলে এই অলরাউন্ডারকেই দেখা যাবে অধিনায়কের ভূমিকায়। গত আসরে ফরচুন বরিশালের হয়ে খেলেছিলেন মিরাজ। দলের শিরোপা জয়ে বিশেষ ভূমিকা পালন করেছিলেন তিনি।

এ ছাড়াও গতবারের দল থেকে দুই জন ক্রিকেটারকে রিটেইন করেছে খুলনা। স্পিনার নাসুম আহমেদ এবং ব্যাটার আফিফ হোসেনকে রেখে দিয়েছে দলটি। তবে গত আসরে অধিনায়কত্ব করা এনামুল হক বিজয়কে ছেড়ে দিয়েছে তারা

বিপিএলের একাদশ আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৪ অক্টোবর। তার আগে শেষ সময়ে সরাসরি চুক্তির মাধ্যমে দেশি বিদেশি

জানা গেছে, এবারেও দলটির প্রধান কোচের ভূমিকায় থাকছেন তালহা জুবায়ের। বিপিএলের সবশেষ আসরে সাবেক এই পেস বোলারের কোচিংয়েই দারুণ শুরু করেছিল খুলনা। তবে মাঝপথে খেই হারিয়ে সেমি-ফাইনালের সুযোগ হাতছাড়া হয়ে যায় দক্ষিণবঙ্গের এই দলটির।

আরটিভি/এমএসআর-টি


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একসঙ্গে তিনজন দেশি ক্রিকেটারকে দলে ভিড়ালো সিলেট
কী দেখে বিপিএলে ক্যাটাগরি নির্ধারণ করা হয়, প্রশ্ন ইমরুলের
বিপিএলে তানজিদ তামিমের দল পরিবর্তন
বিপিএলের ড্রাফটে উপস্থিত থাকবেন চিত্রনায়ক ইমন ও শাকিব খান