• ঢাকা রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১
logo

মাহমুদউল্লাহর বিদায়ী ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৯:০১
মাহমুদউল্লাহ
ছবি-এএফপি

বাংলাদেশের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করেছে ভারত। তাই হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচে মাঠে নামছে টাইগাররা। আর এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের টানতে যাচ্ছেন অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ।

শনিবার (১২ অক্টোবর) হায়দরাবাদের ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ভারত।

এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। গত ম্যাচে বোলিং ব্যর্থতার কারণে একাদশ থেকে জায়গা হারিয়েছেন মেহেদী হাসান মিরাজ। তার পরিবর্তে মাঠে নামার সুযোগ পেয়েছেন আরেক স্পিন অলরাউন্ডার শেখ মাহেদী। জাকের আলী অনিকের জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন তানজিদ হাসান তামিম।

অন্যদিকে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে ভারত। দলের সেরা পেসার আর্শদীপ সিংকে বিশ্রাম দিয়েছে ভারতীয় ম্যানেজমেন্ট আর তার জায়গায় সুযোগ পেয়েছেন স্পিনার রবি বিষ্ণুইকে।

বাংলাদেশের একাদশ: লিটন দাস (উইকেটরক্ষক), পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তৌহিদ হৃদয়, মাহমুদুল্লাহ, শেখ মাহেদী, তানজিদ হাসান তামিম, রিশাদ হোসেন, তানজিম হাসান সাকিব, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিয়ান পরাগ, নিতিশ কুমার, হার্দিক পান্ডিয়া, রিংকু সিং, ওয়াশিংটন সুন্দর, বরুন চক্রবর্তী, রবি বিষ্ণুই ও মায়াঙ্ক যাদব।

আরটিভি/এমএসআর


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টির শেষটা রাঙাতে পারলেন না মাহমুদউল্লাহ
ভারতের বিপক্ষে টেস্টের পর টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশ
এক জয়ের পর টানা তিন হার, বিশ্বকাপ মিশন শেষ টাইগ্রেসদের
বাংলাদেশকে হতাশায় ডুবিয়ে টি-টোয়েন্টিতে রেকর্ড সংগ্রহ ভারতের