• ঢাকা রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১
logo

মাহমুদউল্লাহকে বিদায়ী সংবর্ধনা দিলো টাইগাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ২০:০০
বাংলাদেশ
ছবি- বিসিবি

বাংলাদেশের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করেছে ভারত। তাই হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে সিরিজের তৃতীয় এবং শেষ ম্যাচে মাঠে নেমেছে টাইগাররা। আর এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের টানতে যাচ্ছেন অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ।

শনিবার (১২ অক্টোবর) হায়দরাবাদের ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ভারত।

মাঠে নামার আগে মাহমুদউল্লাহকে বিদায় সংবর্ধনা দিয়েছে দলের ক্রিকেটাররা। যার বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যেখানে দেখা যাচ্ছে ক্রিকেটাররা গোল হয়ে দাঁড়িয়ে রয়েছেন। আর মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এ সময় রিয়াদের সঙ্গে কথা বলতে দেখা যায় জাতীয় দলের আরেক সিনিয়র ক্রিকেটার তামিম ইকবাল খান। ভারত সিরিজে ধারাভাষ্যকারের ভূমিকায় রয়েছেন তিনি।

অন্য একটি ছবিতে দেখা যায় মাহমুদউল্লাহর হাতে একটি কেস তুলে দিচ্ছেন অধিনায়ক নাজমুল হাসান শান্তকে। ভারতকে এই ম্যাচে হারিয়ে মাহমুদউল্লাহর বিদায়টা রাঙাতে চান এই টাইগার অধিনায়ক।

উল্লেখ্য, দেশের হয়ে নিজের ১৪১তম ম্যাচ খেলতে নেমেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। করেছেন ২ হাজার ৪৩৬ রান। বল হাতে পেয়েছেন ৪০ উইকেট। নিজের শেষটা কেমন রাঙাতে পারেন হায়দরাবাদের মাঠে, এখন সেটারই অপেক্ষা।

আরটিভি/এমএসআর-টি


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টির শেষটা রাঙাতে পারলেন না মাহমুদউল্লাহ
ভারতের বিপক্ষে টেস্টের পর টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশ
এক জয়ের পর টানা তিন হার, বিশ্বকাপ মিশন শেষ টাইগ্রেসদের
বাংলাদেশকে হতাশায় ডুবিয়ে টি-টোয়েন্টিতে রেকর্ড সংগ্রহ ভারতের