• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

মাশরাফীকে বাদ দিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম সিলেট স্ট্রাইকার্সকে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২৪, ২২:৩৫
মাশরাফী
ছবি- সংগৃহীত

বিপিএলের ড্রাফট থেকে মাশরাফী বিন মোর্ত্তজাকে দলে ভিড়িয়েছিল সিলেট স্ট্রাইকার্স। তার হাত ধরেই ২০২৩ বিপিএলের ফাইনালে উঠেছিল দলটি। কিন্তু আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য হওয়ায় মাশরাফীকে বাদ দিয়ে দল গঠন করতে সিলেট স্ট্রাইকার্সকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও সিলেটের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট মহানগরের রিকাবীবাজার জেলা স্টেডিয়ামের গেটের সামনে মাশরাফীর কুশপুত্তলিকা দাহ করে এই আল্টিমেটাম দেওয়া হয়। সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অর্ধশতাধিক শিক্ষার্থী ও সাধারণ মানুষ এতে অংশ নেন।

শিক্ষার্থীরা জানান, মাশরাফী ছিল বাংলাদেশের মানুষের কাছে ভালোবাসার জায়গা ও আবেগের জায়গায়। কিন্তু হাসিনা যখন আমাদের ভাই-বোনদের গুলি করে নির্বিচারের হত্যা করেছে তখন তিনি প্রতিবাদ না করে নীরব ভূমিকা পালন করেছেন এবং খুনি হাসিনাকে সমর্থন করেছে। এটা আমরা কোনোভাবে মেনে নেব না।তাই আমরা মাশরাফীকে বাদ দিয়ে সিলেটের টিম গঠনের ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিচ্ছি। তা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে, সিলেট স্ট্রাইকার্সকে বয়কট করা হবে।

শাহজালাল বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাফিজুল ইসলাম বলেন, মাশরাফী সিলেটে আসতে পারবেন না। শাহজালালের এই পুণ্যভূমি সিলেটে কোনো স্বৈরাচার আওয়ামী লীগের দোসরদের আসতে দেওয়া হবে না।

গত সোমবার (১৪ অক্টোবর) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছিল প্লেয়ার ড্রাফট। সেখান থেকে মাশরাফীকে দলে ভিড়িয়েছে তার আগের দল সিলেট।

এবারের আসরে ‘বি’ ক্যাটাগরিতে ছিলেন মাশরাফী। তাই তাকে দলে নিতে ফ্র্যাঞ্চাইজিটিকে ৪০ লাখ টাকা খরচ করতে হয়েছে।

আরটিভি/এসআর/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে ৭০০ নৌকাসহ বিপুল পরিমাণ বালু-পাথর জব্দ
সিলেট সীমান্তে বিজিবির অভিযান, ২ কোটি টাকার ভারতীয় পণ্য জব্দ
এইচএসসিতে এবার পাসের হারে সবার ওপরে সিলেট, তলানিতে ময়মনসিংহ
হাসনাত-সারজিসকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণার প্রতিবাদে জাপাকে আল্টিমেটাম