• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

যে সিদ্ধান্তের ওপর নির্ভর করছে নেইমারের মাঠে ফেরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২৪, ১৪:৪৫
নেইমার
ছবি-এএফপি

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে নেমে গত বছরের ১৭ অক্টোবর নেইমার অ্যান্টেরিওর ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) চোটে পড়েন। এক বছর পূর্ণ হলেও এখনও মাঠে ফেরা হয়নি তার। তবে অবশেষে অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে নেইমারের। চলতি মাসে মাঠে নামবেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

কিন্তু তা নির্ভর করছেন ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমারের সিদ্ধান্তের ওপর। তার অনুমতি পেলেই নেইমারকে একাদশে রাখবে আল হিলাল। তার পাশাপাশি আগামী মাসে জাতীয় দলে নেইমার ফিরতে পারবেন কিনা তাও নির্ভর করছে এই সিদ্ধান্তের ওপর।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, নেইমারের ফিটনেস ও চোটের সর্বশেষ অবস্থা জানতে সৌদিতে উড়াল দেবেন জাতীয় দলের চিকিৎসক লাসমার। কারণ, সেখানে পুনর্বাসন প্রক্রিয়ায় রয়েছেন নেইমার। তার অনুমতি পেলে ২১ অক্টোবরের ম্যাচে আল-হিলালের চূড়ান্ত স্কোয়াডে অন্তর্ভুক্ত হবেন নেইমার।

পরবর্তীতে তাদের ম্যাচ রয়েছে ৪ নভেম্বর। যদিও ১ নভেম্বরই পরবর্তী দুই ম্যাচের জন্য দল ঘোষণার কথা ব্রাজিলের। এ ক্ষেত্রে প্রধান তারকার জন্য কোচ দরিভাল অপেক্ষা করবেন কি না সেটাই এখন দেখার বিষয়।

গত বছর ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে সৌদি ক্লাব আল হিলালে যোগ দেন নেইমার। সেই সময় ইনজুরির কারণে মাঠে নামতে দেরি হয় তার। তবে আল হিলালের হয়ে অভিষেকের পর মাত্র ৫ ম্যাচ খেলেই আবারও ইনজুরিতে পড়েন ৩২ বছর বয়সী এই তারকা।

আরটিভি/এসআর/এআর

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেইমারের সিগনেচার দেওয়া জার্সি পেয়ে উচ্ছ্বসিত জাহিদ
পেরুকে ৪–০ গোলে হারাল পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা
ব্রাজিলে আবার চালু হচ্ছে ইলন মাস্কের ‘এক্স’
বাংলাদেশে আসবেন নেইমার, জানালেন তার বন্ধু