• ঢাকা সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১
logo

বাফুফে সহসভাপতি নির্বাচিত হলেন ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি

আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২৪, ০০:০৬
বাফুফে সহসভাপতি নির্বাচিত হলেন ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি
ছবি : সংগৃহীত

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সহসভাপতি নির্বাচিত হয়েছেন লক্ষ্মীপুর জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি। এ ছাড়াও বাফুফে নির্বাচনে সহসভাপতি পদে আরও তিনজন নির্বাচিত হয়েছেন। তারা হলেন- নাসের শাহরিয়ার জাহেদী, সাব্বির আহমেদ আরেফ ও ফাহাদ মোহাম্মদ আহমেদ করিম।

শনিবার (২৫ অক্টোবর) ঘোষিত ফলাফলে এ চারজন ক্রমান্বয়ে বেশি ভোট পেয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত হয়েছেন।

চার প্রার্থীর মধ্যে সবচেয়ে বেশি ১১৫ ভোট পেয়েছেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান জাহেদী। দ্বিতীয় সর্বোচ্চ ১০৮ ভোট পেয়েছেন বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির ভাই হ্যাপি। আর ৯০ ভোট পেয়ে এই তালিকায় নাম উঠান ব্রাদার্স ইউনিয়নের সদস্যসচিব আরেফ। আর ৮৭ ভোট পেয়ে চতুর্থ সহসভাপতি নির্বাচিত হন কে স্পোর্টসের স্বত্বাধিকারীরা করিম।

এ দিকে সহসভাপতি পদে নির্বাচনে লড়াই করা বাকি দুই প্রার্থী সৈয়দ রুম্মন বিন ওয়ালী সাব্বির ও শফিকুল ইসলাম মানিক জিততে পারেননি। যেখানে ৬৬ ভোট পেয়েছেন সাব্বির। আর ৪২ ভোট পান মানিক।

এবার ১৩৩ ভোটের বাফুফে নির্বাচনে ভোট দেন ১২৮ জন কাউন্সিলর। যার মধ্যে একজনের ভোট বাতিল হয়ে যায়।

এর আগে ভূমিধস বিজয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হন তাবিথ আউয়াল। হোটেল ইন্টার কন্টিনেন্টালে শনিবার অনুষ্ঠিত হয় বাফুফের নির্বাচন। সেই নির্বাচনে সভাপতি পদে মোট ভোট পড়ে ১২৮টি। এর মধ্যে ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হন তাবিথ আউয়াল। তার বিপক্ষে সভাপতি পদে নির্বাচন করা একমাত্র প্রার্থী মিজানুর রহমান চৌধুরী পান মাত্র ৫ ভোট। সকাল ১০টায় শুরু কংগ্রেস শেষে নির্বাচন শুরু হয় দুপুর ২টায়, সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্রীড়াঙ্গনের উন্নয়নে বাফুফের সঙ্গে কাজ করতে চায় বিসিবি
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন তাবিথ আউয়াল
সালাউদ্দিন অধ্যায়ের সমাপ্তি, সভাপতি হয়ে যা বললেন তাবিথ আউয়াল
বাফুফের চার সহসভাপতি পদে বিজয়ী হলেন যারা