• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

শান মাসুদকে ব্যঙ্গাত্মক প্রশ্ন করে বিপাকে রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২৪, ১৪:৩১
পাকিস্তান
ছবি- সংগৃহীত

গত ওয়ানডে বিশ্বকাপের পর নেতৃত্ব থেকে সরে এসেছিলেন বাবর আজম। এরপরই লাল বলের দায়িত্ব পান শান মাসুদ। কিন্তু তার নেতৃত্বে টানা ম্যাচে হারের তিতো স্বাদ পেয়েছে পাকিস্তান। এর মধ্যে বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে হোয়াইটওয়াশ হয়েছিল মাসুদের দল। যা এখনও ভুলতে পারেননি পাকিস্তানের জনপ্রিয় ধারাভাষ্যকার রমিজ রাজা।

তাই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের পরও পাক অধিনায়ককে ছাড় দেননি এই সাবেক ক্রিকেটার। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ হারলেও দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে সিরিজ জিতেছে পাকিস্তান। ২০২১ সালের পর এই প্রথম ঘরের মাঠে সিরিজ জিতল তারা।

ঐতিহাসিক সিরিজ জয়ের পরও মাসুদকে হতাশাজনক অতীত মনে করালেন রমিজ রাজা। ম্যাচ শেষে স্পোর্টস সেন্ট্রালে দেওয়া সাক্ষাৎকারে পাকিস্তান অধিনায়ককে ব্যাঙ্গাত্মক প্রশ্ন করেন এই ধারাভাষ্যকার। রমিজ রাজা শান মাসুদকে প্রশ্ন করেন, ‘টানা ৬ ম্যাচে হার, এমন অর্জন কীভাবে করলে?’

উত্তরে মাসুদ বলেন, রমিজ ভাই, আসলে এটাকে বাজে একটা রাতের মতো মনে হয়েছে। আপনি একের পর এক যখন ম্যাচ হারবেন, এটা কষ্টদায়ক। আমাদের এই জয়টি দরকার ছিল। জাতির এই জয় দরকার ছিল। পাকিস্তান জিতেছে, এতে আমরা খুশি।

রমিজ রাজার এই প্রশ্ন ভালোভাবে নেয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দেশটির গণমাধ্যমের খবরে বলা হয়েছে, উল্টো পাল্টা প্রশ্ন করার অভিযোগে রমিজ রাজাকে শাস্তিও দিতে পারে পিসিবি।

সেই সঙ্গে আগামী নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে সাদা বলের সিরিজে ধারাভাষ্যকার প্যানেল থেকে তাকে সরিয়ে দেওয়া হতে পারে। রমিজের এমন প্রশ্নের সমালোচনা করেছেন পাকিস্তান পেসার মোহাম্মদ আমিরও।

তিনি বলেন, যখন কৃতিত্ব দেওয়া প্রয়োজন, তখন কৃতিত্ব দিন। শানের জন্য খুব খারাপ লেগেছে। এত বছর ধরে ধারাভাষ্য দিচ্ছেন, এরপরও জয়ী অধিনায়ককে কী প্রশ্ন করতে হয়, এর কোনো ধারণাই নেই।

আরটিভি/এসআর

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাদা বলের জন্য নতুন অধিনায়ক পেল পাকিস্তান
চমক রেখে অস্ট্রেলিয়া ও জিম্বাবুয়ে সফরের দল ঘোষণা পাকিস্তানের
‘বাজবল’ তত্ত্ব গুঁড়িয়ে পাকিস্তানের সিরিজ জয়
পাকিস্তানিদের চাচাতো-মামাতো ভাই-বোনে বিয়ে কমছে