• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

এবার আবেদ আলীর ছেলে ডাসার উপজেলা ছাত্রলীগের পদও হারালেন 

আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ১৫:৫৯
এবার আবেদ আলীর ছেলে ডাসার উপজেলা ছাত্রলীগের পদও হারালেন 
ছবি : সংগৃহীত

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে এবার মাদারীপুর জেলার ডাসার উপজেলা ছাত্রলীগের সহসভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে সৈয়দ আবেদ আলী জীবনের ছেলে সোহানুর রহমান সিয়ামকে।

মঙ্গলবার (৯ জুলাই) সকালে ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক সৈয়দ অনিক হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সম্প্রতি বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) অধীনে বিসিএসের ক্যাডার এবং নন-ক্যাডার নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন সিয়াম। তিনি একই অভিযোগে গ্রেপ্তার আলোচিত ড্রাইভার সৈয়দ আবেদ আলী জীবনের ছেলে। আবেদ আলী সরকারি কর্মকমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যানের গাড়িচালক ছিলেন।

এর আগে সংগঠনের নীতি ও নৈতিকতা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদকের পদও হারিয়েছেন সৈয়দ সোহানুর রহমান সিয়াম। এ ঘটনায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিয়েছে মাদারীপুরের ডাসার উপজেলা ছাত্রলীগ। তাকে ডাসার উপজেলা ছাত্রলীগ কমিটির সহ-সভাপতির পদ থেকেও স্থায়ীভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সিয়ামকে ডাসার উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এতে আরও উল্লেখ করা হয়, সংগঠনের নীতি ও নৈতিকতা পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকায় ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সিদ্ধান্ত মোতাবেক সিয়ামকে ডাসার ছাত্রলীগের পদ থেকেও অব্যাহতি দেওয়া হলো।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে গণপিটুনিতে সাবেক ছাত্রলীগ নেতা নিহত  
মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার
ভারতে পালানোর সময় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
ভাসানী বিশ্ববিদ্যালয় থেকে ১৯ ছাত্রলীগ নেতা বহিষ্কার