• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

নড়াইলে ২ মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড 

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২৪, ১৬:৩৭
নড়াইলে ২ মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড 
ছবি : আরটিভি

নড়াইলে ২ মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক মামলায় নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ আকরাম হোসেন ও মো. সাইফুল আলম এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত হলেন- যশোর কতোয়ালি থানার কচুয়া মোল্যাপাড়া এলাকার সলেমান শেখের ছেলে মফিজুর রহমান ও খুলনা শহরের খানজাহান আলী থানাধীন পাড়িয়াডাঙ্গা এলাকার আফসার শেখের ছেলে মো. হজরত শেখ।

দণ্ডপ্রাপ্ত হজরত শেখ পলাতক থাকায় তার অনুপস্থিতিতেই আদালত এ রায় দেন।

আদালত সূত্রে জানা গেছে, দণ্ডপ্রাপ্ত মফিজুর ২০১৩ সালের ৭ সেপ্টেম্বর নড়াইল-যশোর মহাসড়কে নড়াইল সদর উপজেলার সিতারাপপুর এলাকায় ২৩ বোতল ফেনসিডিলসহ ডিবি পুলিশের হাতে আটক করা হয়। এ দিকে দণ্ডপ্রাপ্ত হজরত শেখও ধরা পড়ে ২৩ বোতল ফেনসিডিলসহ। তাকে একই উপজেলার চাঁচড়া এলাকায় বাসে তল্লাশির সময় মো. আব্দুল বাবু নামে তার এক সহযোগীসহ ডিবি ২০১২ সালে আটক করে। উভয় ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

মামলার বিচারকাজ চলাকালে একপর্যায়ে জামিনে মুক্ত হয়ে আসামি হজরত শেখ পালিয়ে যায় এবং তার সহযোগী আব্দুল বাবু মারা যায়। আদালত পরে বাবুকে মামলা থেকে অব্যাহতি দেন। দুটি মামলার স্বাক্ষ্য প্রমাণে একটিতে আসামি মফিজুর রহমান দোষী সাব্যস্ত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা আনাদায়ে ৬ মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। এ ছাড়াও অন্য একটি মামলায় আসামি হজরত শেখকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে সৎমায়ের হাতে ৪ বছরের শিশু খুন
নড়াইলে কিশোর গ্যাং ও মাদক নির্মূলের দাবিতে র‌্যালি 
নড়াইলে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, নিহত ২ 
দাদির জন্য খাটিয়া আনতে গিয়ে ৩ যুবকের মর্মান্তিক মৃত্যু