• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বিরামপুরে তিন ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ আগস্ট ২০২৪, ১৬:৪৮
ছবি : আরটিভি

দিনাজপুরের বিরামপুরে লাইসেন্স না থাকাসহ বিভিন্ন মেয়াদোত্তীর্ণ ক্যামিকেল রাখার দায়ে তিনটি ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুর থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার ইউনিক, বেস্ট ওয়ান ও রনি ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা অর্থদন্ড, একটি সিলগালাসহ দুইজন প্রতিনিধিকে এক মাসের কারাদণ্ড প্রদান করেন বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনিম আওন।

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনিম আওন বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারি যে উপজেলার কয়েকটি স্থানে ডায়াগনস্টিক সেন্টার নিয়ম মেনে চলছে না। যার জন্য থানা এবং সেনাবাহিনীর সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। পরে নতুন বাজার এলাকায় অবস্থিত ইউনিক ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার জরিমানাসহ সিলগালা এবং দুই জন প্রতিনিধিকে এক মাসের কারাদণ্ড প্রদান, কলাবাগান মহাসড়কের পশ্চিমে অবস্থিত বেস্ট ওয়ান ডায়াগনস্টিক সেন্টারে মেয়াদোত্তীর্ণ কেমিক্যাল থাকায় ২০ হাজার টাকা জরিমানা এবং পুরাতন সোনালী ব্যাংক মোড় এলাকায় রনি ডায়াগনস্টিক সেন্টারকে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সারাদেশে ১১৫ প্রতিষ্ঠানকে জরিমানা
বিরামপুরে মাদরাসা সুপারের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন
পীরগঞ্জে মেয়াদোত্তীর্ণ সরকারি ভ্যাকসিন বিক্রির দায়ে জরিমানা
যে কারণে রাফসান দ্য ছোট ভাইকে ১৬ লাখ টাকা জরিমানা