• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকচাপায় নিহত ২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৭:২১
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকচাপায় নিহত ২
ছবি : আরটিভি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় ট্রাকচাপায় অজ্ঞাত (২২) নারীসহ দুই পোশাকশ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টম্বর) দুপুরে উপজেলা হরিণহাটি এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পারাপারের সময় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার হরিণহাটি এলাকায় মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত নারীসহ দুই পোশাকশ্রমিক নিহত হন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়। পরে নিহতের খবর ছড়িয়ে পড়লে আশপাশে পোশাক কারখানার শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নেমে আসে। শ্রমিকরা ওই ঘাতক ট্রাকে আগুন জ্বালিয়ে দেন। এ সময় বেশ কিছু গাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ট্রাকের চালককে আটক করে রাখেন গার্মেন্টস শ্রমিকরা। পরে উপজেলা নিবার্হী কর্মকর্তা ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে নেয়। পরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের যানচলাচল স্বাভাবিক হয়।

নাওজোড় থানার ওসি শাহাদাত হোসেন বলেন, নিহতের ঘটনায় শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। ঘাতক ট্রাককে আগুন দিয়েছে। তবে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

আরটিভি/এমকে/এসকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে ট্রাকচাপায় প্রাণ গেল শ্রমিকের
ট্রাকচাপায় প্রাণ গেল পল্লী চিকিৎসকের
ট্রাকচাপায় ভ্যানযাত্রী নিহত
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক