• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বাড়ির সামনে ‘গান বাজানোয়’ প্রতিবন্ধী তরুণীকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২১:২৮
ছবি : সংগৃহীত

সাতক্ষীরায় বাড়ির সামনে দিয়ে জোরে গান বাজিয়ে যাওয়ার অভিযোগে এক প্রতিবন্ধীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে র‌্যাব।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার লাবসা ইউনিয়নের থানাঘাটা মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে একই এলাকার রেজাউল ইসলামের বুদ্ধিপ্রতিবন্ধী কন্যা চুমকি (২০) রাস্তা দিয়ে একটি স্পিকারে জোরে গান বাজিয়ে যাচ্ছিলেন। এ সময় একরামুল হোসেনের ছেলে অভিযুক্ত ইলিয়াস হোসেন (২৭) তার বাড়ির সামনে জোরে গান বাজানোর অভিযোগে হাতুড়ি দিয়ে চুমকির মাথায় কয়েকটি আঘাত করে। এতে ঘটনাস্থলেই চুমকির মৃত্যু হয়। ইলিয়াস ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পে খবর দেয়। র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে অভিযুক্ত ইলিয়াস, তার পিতা এবং মাতাসহ ৫ জনকে আটক করে।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মমতাজ মুজিদ জানান, নিহত চুমকিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় বড় ধরনের আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৬ সাতক্ষীরার কমান্ডার মো. ফয়সাল তানভীর জানান, এ ঘটনায় কয়েকজন আটক করে নিয়ে আসা হয়েছে। যাচাই-বাছাই শেষে অভিযুক্তদের বিষয়ে জানানো হবে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরটিভি/আইএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাতক্ষীরা জেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত
রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা
ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী যুবক নিহত
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রামে বৃদ্ধকে পিটিয়ে হত্যা