• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

চিরকুটসহ নবদম্পতির মরদেহ উদ্ধার, লেখা ‘একসাথে মাটি দিয়েন’

আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২৪, ০১:৪৩
চিরকুটসহ নবদম্পতির মরদেহ উদ্ধার, লেখা ‘একসাথে মাটি দিয়েন’
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক নবদম্পতির মরদেহ উদ্ধার হয়েছে। মরদেহ দুটির পাশে একটি চিরকুটও পেয়েছে পুলিশ, যাতে লেখা, “আসসালামুলাইকুম, আপনাদের সমাজের সবার কাছে অনুরোধ, আমাদের দুজনকে এক সাথে মাটি দিয়েন।”

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বর্জ্য ডাম্পিং জোনের পাশের একটি বালুর মাঠে চিরকুটসহ মরদেহ দুটি পাওয়া যায় বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম।

নিহত দুজনের নাম শফিকুল ইসলাম (২৮) ও রুমি (২৬) বলে জানা গেছে। মাত্রই এক মাস আগে পরিবারের অমতে বিয়ে করেছিলেন তারা।

এসআই সালাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। মরদেহ দুটি পাশাপাশি পড়ে ছিল। তাদের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

চিরকুটটি রুমির হাতে লেখা বলে নিশ্চিত করেছেন তার বড় বোন সুমি। স্থানীয় কয়েকজন জানান, দুপুর থেকেই ওই দম্পতি বালুর মাঠের পাশে ঘোরাফেরা করছিলেন।

নিহত শফিকুল অটোরিকশা চালক ছিলেন। এক মাস আগে রুমির সঙ্গে তার বিয়ে হয় বলে জানান তার ভাই মো. উজ্জ্বল। তিনি বলেন, আমার ভাই শফিকুল আমার শ্যালিকাকে পরিবারের অমতে বিয়ে করেছিল। দুই পরিবারের কেউই তা মেনে নেইনি। এজন্য তাদেরকে বাসা থেকে বের করে দিই। এরপর আমার ভাই শফিকুল তার বউয়ের সঙ্গে তার শ্বশুরবাড়িতে থাকত। চারদিন আগে তাদের মধ্যে কিছু একতা নিয়ে ঝগড়া হয়। এরপর থেকে শফিকুল আমাদের বাসায় এসে পড়ে। আজকে সকাল ১০ টায় তাকে আমি শেষবারের মতো দেখেছিলাম।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে জানিয়ে এসআই সালাম বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে মামলা হবে বলেও জানান তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানান, নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যার ঘটনা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে এলেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

আরটিভি/এসএইচএম

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাফনের ২৫ দিন পর কবর খুঁড়ে জান্নাতির মরদেহ উত্তোলন
২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধারসহ গ্রেপ্তার ১১০
মেঘনা নদী থেকে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার 
তেলবাহী জাহাজে বিস্ফোরণের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার