• ঢাকা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১
logo

বন্যাদুর্গতদের মাঝে এমরান সালেহ প্রিন্সের ত্রাণ বিতরণ

আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২৪, ১৯:০০

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সদর, কৈচাপুর ও ধারা ইউনিয়নের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন এবং দুর্গত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন। এর আগে, তিনি হালুয়াঘাট উপজেলা নির্বাহী এরশাদুল আহমেদের সঙ্গে হালুয়াঘাটের বন্যা পরিস্থিতি, সরকারি ত্রাণ ও পুনর্বাসন নিয়ে আলোচনা করেন।

সোমবার (৭ অক্টোবর) সকাল থেকে দিনব্যাপী এমরান সালেহ প্রিন্স হালুয়াঘাট সদর ইউনিয়নের খন্দকপাড়া, কালিয়ানিকান্দা, চিলাবিল কৈচাপুর ইউনিয়নের পাগলপাড়া,দর্শা গ্রামের বিস্তীর্ণ অঞ্চল পরিদর্শন করে দুর্গত মানুষের মাঝে চাল, মুড়ি, চিড়া, তেল, শিশুখাদ্য, রান্না করা খাবারসহ ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এ সময় বন্যাদুর্গত মানুষের উদ্দেশে তিনি ধৈর্য ধারণ করে পরিস্থিতি মোকাবিলা করার আহ্বান জানান।

এমরান সালেহ প্রিন্স বলেন, এখন পর্যন্ত সরকারি ত্রাণ অপ্রতুল। তিনি বলেন, বিএনপি সাধ্যমতো অসহায় মানুষকে সহযোগিতা করছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি সর্বশক্তি দিয়ে ত্রাণ ও পুনর্বাসন তৎপরতা পরিচালনা করছে।

ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ, সদস্য আসলাম মিয়া বাবুল, হাফেজ আজিজুল হক, আবু হাসনাত বদরুল কবির, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ সভাপতি আবদুল আজিজ খান এবং আরও অনেকে।

আরটিভি/ ডিসিএনই

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যাদুর্গতদের ম্যানেজমেন্ট এলায়েন্স ও ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের সহায়তা
বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে ছাত্রশিবিরের আহ্বান 
নোয়াখালীতে ১০ হাজার পরিবারের মাঝে পপির ত্রাণ বিতরণ
বন্যাদুর্গতদের পাশে দাঁড়িয়েছে আহবান তরুণ সংঘ ফাউন্ডেশন