• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

বিয়ের গেটে টাকা কম দেওয়ায় সংঘর্ষ, বরসহ আহত ৩০

আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ২২:৩৮
বিয়ের গেটে টাকা কম দেওয়ায় সংঘর্ষ, বরসহ আহত ৩০
ছবি : সংগৃহীত

ভোলার চরফ্যাশন উপজেলায় কনের বাড়িতে বিয়ের গেটে টাকা কম দেওয়ায় বর ও কনেপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে বর মনির হোসেনসহ উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরে ৪০ জন বরযাত্রী নিয়ে কনের বাড়িতে যান বর মনির হোসেনসহ তার পরিবারের সদস্যরা। বিয়েবাড়ির গেটে টাকা কম দেওয়া নিয়ে কনেপক্ষের সঙ্গে বরপক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। আহতদের মধ্যে ১৪ জনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানান, ১৫ দিন আগে দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের ভূঁইয়ার হালট এলাকার নুরে আলমের মেয়ে লিমা বেগমের সঙ্গে জাহানপুর ইউনিয়নের নাসির উদ্দিনের ছেলে মনির হোসেনের পারিবারিকভাবে বিয়ে হয়।

হাসপাতালে চিকিৎসাধীন বর মনির হোসেন বলেন, কনেপক্ষ ৫ হাজার টাকা দাবি করে। তারা ৩ হাজার টাকা দেন। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে কনেপক্ষ হামলা চালায়। বাধা দিলে পিটিয়ে তার হাত ভেঙে দেয়। তাদের পরিবারের ২০ জন আহত হয়েছে।

কনের বাবা নুরে আলম বলেন, বিয়েবাড়ির গেটে বরকে নিয়ে সবাই আনন্দ করছিলেন। এ সময় ক্ষিপ্ত হয়ে উঠেন বরপক্ষের লোকজন। মুহূর্তেই দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে তার পরিবারের ১০ সদস্য আহত হন।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইজিবাইক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৪ 
সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল জ্যাকব গ্রেপ্তার
ভোলায় অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান আটক
ভোলায় পুলিশের ২ ওসিসহ ৪ কর্মকর্তা বদলি