• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

নরসিংদীতে আ.লীগের দুপক্ষের টেঁটাযুদ্ধ, নিহত ২

স্টাফ রিপোর্টার, নরসিংদী

  ০৪ অক্টোবর ২০১৮, ১৪:১৫

নরসিংদীর সদর উপজেলার চরাঞ্চল করিমপুরে আওয়ামী লীগের দুই পক্ষের টেঁটাযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন।

বৃহস্পতিবার সকালে করিমপুর ইউনিয়নের বগারগোত গ্রামে ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বাচ্চু মিয়া ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল সরকারের সমর্থকদের মধ্যে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগারগোত গ্রামের চাঁন মিয়ার ছেলে আনোয়ার আলী (৪৫) ও একই গ্রামের আহমদ আলীর ছেলে মোতালিব মিয়া (৪০)। নিহত আনোয়ার আলী বাচ্চু মেম্বার এবং মোতালিব কামাল সরকারের সমর্থক হিসেবে পরিচিত।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবত বগারগোত গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বাচ্চু মিয়া ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল সরকারের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। গেল ছয় মাস আগে টেঁটাযুদ্ধে বাচ্চু মেম্বারের সমর্থক মঙ্গল মিয়া নামে এক ব্যক্তি নিহত হন। এই ঘটনায় ৪৩ জনকে আসামি করে হত্যা মামলা করা হয়।

ওই মামলায় বুধবার আসামিরা আদালতে হাজির হলে কামাল সরকারসহ ১৩ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান আদালত। জামিন পায় বাকি ৩০ জন। জামিনের ঘটনায় ক্ষিপ্ত হয়ে বাচ্চু মেম্বারের শতাধিক সমর্থক আওয়ামী লীগ নেতা কামাল সরকারের সমর্থকদের বাড়িঘরে হামলা চালায়। এসময় উভয় পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হন।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন :

এসএস/জেবি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
সৈকতে গোসলে নেমেছিলেন দম্পতি, লাশ হয়ে ফিরলেন স্বামী
উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
কারাগার থেকে পালানো মৃত্যুদণ্ড পাওয়া আসামি গ্রেপ্তার